• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


‍‘নতুন জীবনে‍‍’ সবার দোয়া চাইলেন অপু


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ২১, ২০২২, ০২:১৫ পিএম
‍‘নতুন জীবনে‍‍’ সবার দোয়া চাইলেন অপু

ঢাকাই সিনꦉেমার জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস। দেড় যুগ ধরে তিনি সিনেমায় কাজ করছেন। একটা সময় ইন্ডাস্ট্রির শীর্ষ নায়িকা হিসেবে তুমুল ব্যস্ত সময় পার করেছিলেন এই অভিনেত্রী। তবে মাঝে সংসার-সন্তান নিয়ে ব্যস্ত ছিলেন তিনি🧔। এখন আবার রুপালি ভুবনে সরব হয়ে উঠেছেন এই নায়িকা।

জনপ্রিয় এই নায়িকা সম্প্রতি সরকারি অনুদান পেয়েছেন। তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় থেকে তাকে ৬৫ লাখ টাকা দেওয়া হয়েছে। তবে ব্যক্তিগত কোনো প্রয়োজনে নয়, সিনেমা বানানোর জ🔯ন্যই তিনি এই অনুদান পেয়েছেন।

বুধবার (২০ জুলাই) মন্ত্রণালয়েরཧ সভাকক্ষে অপু বিশ্বাসের হাতে অনুদানের চেক তুলে দেন তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের সচিব। কেবল অপু নন, অনুদান পাওয়া অন্যদের হাতেও এদিন চেক তুলে দেওয়া হয়।

এর মাধ্যমে নতুন পথচলা শুরু হলো অপু বিশ্বাসের। এ জন্য সবার দোয়া চেয়েছেন তিনি। এ প্রসঙ্গে অপু বলেন, “নিউ জার্নি, নিউ লাইফ, সবার কাছে দোয়া চাই। প্রধানমন্ত💮্রীর কাছে🦩 কৃতজ্ঞতা জানাই বাংলা চলচ্চিত্রের পাশে থাকার জন্য, আশা করি সবসময় বাংলা চলচ্চিত্রের পাশে এভাবেই আপনাকে পাব। জয় হোক বাংলা চলচ্চিত্রের।”

অপু বিশ্বাস প্রযোজক হিসেবে অনুদান পেয়েছেন ‘লাল শাড়ি’ নামের একটি সি﷽নেমার জন্য। যেটি নির্মাণ করবেন বন্ধন বিশ্বাস। সরকারের পক্ষ থেকে পাওয়া ৬৫ লাখ টাকার সঙ্গে প্রয়োজনভেদে আরও অর্থ যোগ করতে পারবেন অপু। এরপর নির্ধারিত সময়ের মধ্যে সিনেমাটি নির্মাণ শেষে মুক্তি দিতে হবে।

 

Link copied!