• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


দর্শক সারিতে বসে সিনেমা দেখবেন মাহি-আদর


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ৮, ২০২২, ০৪:০৮ পিএম
দর্শক সারিতে বসে সিনেমা দেখবেন মাহি-আদর

সম্প্রতি মুক্তি পেয়েছে  চিত্রনায়িকা মাহিয়া মাহি ও চিত্রনায়ক আদর আজাদ অভিনীত সিনেমা ‘যাও পাখি বলো তারে’। শুক্রবার (৭ অক্টোবর) সিনেমাটি দেশের𝓡 হলে মুক্তি পেয়েছে। এবার মাহি ভক্তদের জন্য আছে নতুন খবর। আজ নিজেদের নতুন সিনেমাটি হলে দর্শক সারিতে বসে দেখবেন মাহি-আদর দুজনই।

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্𝕴ত পরিচালক মোস্তাফিজুর রহমান মানিকের নতুন সিনেমা ‘যাও পাখি বলো তারে’। এ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছেন মাহিয়🤪া মাহি, আদর আজাদ ও শিপন মিত্র। শুক্রবার (৭ অক্টোবর) ছবিটি মুক্তি পেয়েছে। মুক্তির পর বেশ সাড়াও পাচ্ছে, জানিয়েছেন পরিচালক।

ছবির প্রচারণার অংশ হিসেবে শনিবার (৮ অক্টোবর) বিকেল ৩টায় গাজীপুরের জয়দেবপুরে ঝুমুর হলে দর্শকদে♏র সঙ্গে বসে ‘যাও পাখি বলো তারে’ সিনেমাটি দেখবেন মাহি-আদর ও ছবির কলাকুশলীরা। এরপর সন্ধ্যায় যাবেন ময়মনসিংহের ছায়াবাণী হলে দর্শকদের অনুভূতি জানতে।

গ্রামীণ পটভ🎐ূমিতে নির্মিত এ ছবিতে প্রেম, বিরহ ও বিচ্ছেদ মূল বিষয়বস্তু। ত্রিভুজ প্রেমের গল্প নিয়ে নির্মিত এ ছবির গল্প ও অভিনয় মন ভরিয়েছে দর্শকের। পাশাপাশি সিনেমার গানগুলো নিয়েও আলোচনা চলছে।

পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক বলেন, “‘যাও পাখি বলো তারে’ সিনেমাটি আমার ক্যারিয়ারের সেরা♕ একটি সিনেমা। ছবিটি সারা দেশে ৩০টির বেশি হলে মুক্তি পেয়েছ। প্রায় সবগুলো হলেই প্রথমদিন ভালো সাড়া পেয়েছি আমরা। সিনেমার যে সুদিন বইছে আশা করি এ ছবিটিও♐ সেই স্রোতের ধারাবাহিকতা বজায় রাখবে।”

ছবিতে মজনু চরিত্রে অভিনয় করা আদর আজাদ বলেন, “মুক্তির প্রথম দিনটি খুব ভালো গেছে। আশা করি প্রতিদিন দর্শক আরও বাড়বে। ছবির প্রচারণায় আমরা সরব থাকবো। আজ শনিবার যাচ্ছি গাজীপুরের ঝুমুর হলে, সন্ধ্যায় ময়মনসিংহের ছায়াবাণী হলে যাব। গাজীপুরে দর্শকদের সঙ্গে বসে ‘যাও পা🥂খি বলো তারে’ দেখব।”

মাহিয়া মাহি বলেন, “বিকেল ৩টার শো দেখতে জয়দেবপুরের ঝুমুর সিনেমা হলে যাবো। সেখানে দর্শকদের সঙ্গে বসে ‘যাও ꧙পাখি বলো তারে’ সিনেমা দেখবো, ইনশা আল্লাহ।”

ছবিটিতে মাহি, আদর ও শিপন ছাড়াও অভিনয় করেছেন রাশেদ মামুন অপু, লাবণ্য, সুব্রত, রেবেকা, মাহমুদুল ইসলাম মিঠু, মাসুম বাশার, মিলি বাশার প্🐻রমুখ। এ সিনেমার কাহিনি ও সংলাপ লিখেছেন আসাদ জামান।

Link copied!