• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


তসলিমার মুখোমুখি শ্রীলেখা, প্রিয় লেখিকাকে দিলেন উপহার


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ৩০, ২০২২, ১২:৪১ পিএম
তসলিমার মুখোমুখি শ্রীলেখা, প্রিয় লেখিকাকে দিলেন উপহার

বাংলা সাহিত্যের একজন অন্যতম লে🅺খিকা তসলিমা নাসরিন। তার কলমে উঠে এসছে সাহসী উচ্চারণ। অন্যদিকে ‘ডোন্ট কেয়ার’—স্বভাবের কারণে সবার পরিচিত মুখ টালিউড অভিনেত্রী শ্রীলেখা মিত্র। এপার বাংলা ও ওপার বাংলা দুই আলোচিত-সমালোচিত মুখ এবার মুখোমুখি। 

দিল্লিতে ‘লে রিদম’ নামে একটি সংস্থার অনুষ্ঠানে যোগ দিয়েছেন বাংলাদেশের নির্বাসিত লেখিকা তসলিমা নাসরিন। এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অভিনেত্রী শ্রীলেখাও। সেখ༒ানেই মুখোমুখি হন তারা।

ভারতীয় একটি সংবাদমাধ্যমে শ্রীলেখা মিত্র জানান, এ সময় ﷺখুব বেশি কথা হয়নি তাদের। তবে তসলিমা নাসরিন শ্রীলেখার পছন্দের মানুষদের একজন। অনেক আগেই তসলিমা নাসরিনের লেখা ‘লজ্জা’, ‘আমার মেয়েবেলা’ পড়েছেন এই অভিনেত্রী। তসলিমার লেখা তাকে মুগ্ধ করেছে। প্রিয় লেখিকাকে একটি শাড়ি উপহার দিয়েছেন বলেও জানিয়েছেন শ্রীলেখা।

প্রিয় অভিনেত্রীর সঙ্গে আলাপচারিতার পর শ্রীলেখা বলেন, “তসলিমার লে♔খা বরাবরই ভালো লাগে। ‘লজ্জা’ বইটি আমার ভীষণ পছন্দের। এত সাহসী কলম। তার উপস্থিতিও তার লেখার মতোই উজ্জ্বল!”

শ্রীলেখা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘অপরাজিতা’। আপাতত পরিচালক-প্রযোজক হিসেবে নতুন সফর শুরু করেছেন তিনি। গত মাসের শু﷽রুতে ‘এবং ছাদ’ সিনেমার শুটিং শুরু করেন এই অভিনেত্রী। এরই মধ্যে সিনেমাটির ট্রেলারও মুক্তি পেয়েছে। স্মৃতি মাখা একটি ছাদ ও এক মনের কথোপকথনের গল্প বলতে চলেছেন এই অভিনেত্রী।

Link copied!