• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ঝামেলা না হলে তো কেউ সংসার ভাঙতে চায় না: পূর্ণিমা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ২৪, ২০২২, ১২:০৭ পিএম
ঝামেলা না হলে তো কেউ সংসার ভাঙতে চায় না: পূর্ণিমা

ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়িকা পূর্ণিমা। বর্তমানে চলচ্চিত্রে অনিয়মিত থাকলেও নিয়িমিত বিভিন্ন অনুষ্ঠান-উপস্থাপনায় কাজ করে যাচ্ছেন এই অভিনেত্রী। বিয়ে করে সংসারীও হয়েছিলেন পূর্ণিমা। তবে কয়েক বছর ধরেই সংসারে ভাঙনের সুর শোনা যাচ্ছ๊িল। যদিও এ বিষয়ে কখনো মুখ খোলেননি তিনি। কিন্তু সম্প্রতি নতুন সম্পর্কে আবদ্ধ হয়েছেন নায়িকা। বিয়ে করেছেন আবারো। এবার আগের সম্পর্ক ত্যাগের কারণ জানান এই অভিনেত্রী। 

আরও পড়ুন: ফের বিয়ে করলেন পূর্ণিমা

নতুন জীবনে পা রেখে পূর্ণিমা ব⛄লেন, “প্রায় আড়াই থেকে তিন বছর (ফাহাদের সঙ্গে) ধরে সম্পর্ক নেই। যেহেতু আমার একটি মেয়ে আছে; মেয়ের বাবা সে। মেয়ে স্কুলে পড়ে। সব কিছু মিলিয়ে আমরা ওভাবে ❀কোনো কিছু জানাতে চাইনি, যাতে মেয়ের ওপর কোনো অ্যাফেক্ট না হয়। কিন্তু (নতুন সম্পর্কটি) আমার মেয়েও ভালোভাবে অ্যাকসেপ্ট করে নিয়েছে। ফাহাদের সঙ্গে আগে থেকেই আন্ডারস্ট্যান্ডিংয়ে ঝামেলা ছিল, ঝামেলা না হলে তো কেউ সংসার ভাঙতে চায় না। সে কারণে আমরা আলাদা হয়ে গিয়েছিলাম।”

আরও পড়ুন: পূর্ণিমার বিয়ের খবরে মন ভেঙেছে বাপ্পীর!

আশফাকুর রহমান রবিনের সঙ্গে গত ২৭ মে বিয়ের পিঁড়িতে বসেন পূর্ণিমা। এটি তার তৃতীয় বিয়ে। ২০০৫ সালের ৬ সেপ্টেম্বর ব্যবসায়ী মোস্তাক কিবরিয়ার সঙ্গে প্রথম বার বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি। সেই সংসারের ইতি টানেন ২০০৭ সালের ১৫ মে। পরে ওই বছরের ৪ নভেম্বর পারিবারিকভাবে আহমেদ জামাল ফাহাদকে বিয়ে ไকরেন পূর্ণিমা।

 

Link copied!