• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


কোক স্টুডিও বাংলার নতুর গানে মুগ্ধ দর্শক-শ্রোতা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ১৬, ২০২২, ১১:৫৯ এএম
কোক স্টুডিও বাংলার নতুর গানে মুগ্ধ দর্শক-শ্রোতা

ফেব্রুয়ারিতে যাত্রা শুরু করে কোক স্টুডিও বাংলা। প্রথম থেকেই শ্রোতার মন জয় করেছে কোক স্টুডিওর গানগুলো। এরই মধ্যে রোববার (১৫ মে) রাতে প্রথম সিজনের পঞ্চম গান মুক্তি পে🤡য়েছে। 

‘চিলতে রোদ’ শিরোনামের এ ⛦গানে কণ্ঠ দিয়েছেন কোক স্টুডিও বাংলার পেছনের কারিগর, সংগীতশিল্পী অর্ণব। তার সঙ্গে বগা তꦚালেব কণ্ঠ মিলিয়েছেন আব্বাসউদ্দীন আহমেদ। তার কণ্ঠে ভেসে এসেছে ‘ও কি একবার আসিয়া’ গানের অংশ বিশেষ।

নতুনꦓ এ গানের বিষয়ে অর্ণব বলেন, “বুদ্ধপূর্ণিমায় আমাদের এ গান। গানটা বগার সঙ্গে গাওয়া খুবই কষ্টকর ছিল। মনটন খা💖রাপ হয়ে, গলাটলা ধরে একাকার অবস্থা! পুরোই জাদুবাস্তব! আশা করি, গানটি সবার ভালো লাগবে।”

অ☂নেক দিন পর আবার অর্ণবের সেই কণ্ঠের মাদকতা পেয়ে মুগ্ধতা প্রকাশ করছেন নেಌটিজেনরা। পাশাপাশি বগার কণ্ঠেরও করেছে প্রশংসা। সামাজিক যোগাযোগমাধ্যমে প্রশংসাসূচক অসংখ্য বাক্যে ভরে আছে কমেন্ট বক্স। 

গানটি প্রসঙ্গে অরুন্ধুতি রায় লিখেছেন, “অনবদ্য। একরাশ মুগ্ধতা ছড়িয়ে গেল, সঙ্গে হাহಌাকার! মনকে এত ছুঁয়ে গেল গানটা, বার বার শꦇুনছি। অর্ণব তো অর্ণবই আর বগা তালেব অতুলনীয়। দু’জনেই অনেক অনেক ভালোবাসা নেবেন।”

তারেক হাসান লিখেছেন, “টানা ৬ ঘণ্টা ধরে শুনতেছি, তা♔-ও শܫরীরের লোমগুলো প্রতিবারই দাঁড়িয়ে যাচ্ছে। এ যেন হীম শীতল করা এক অনুভূতি। কী যে আছে এই গানে-।”

জাফর নামে একজন শ্রোতা লিখেছেন, “এখন ভোর পাঁচটা। চারদিক একদ❀ম চুপচাপ। ত🅺ার মধ্যে তোমাদের দুজনের গান মনে হচ্ছিল কষ্টের বৃষ্টি হয়ে কলিজার ওপর ফোঁটা ফোঁটা হয়ে ঝরে পড়ছে। মনে হয় না আর কোনো গান শুনে এভাবে দীর্ঘশ্বাস বের হয়ে আসছে।” 

Link copied!