• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


কলকাতায় পূজা কাটবে মিথিলার


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: সেপ্টেম্বর ৫, ২০২১, ১২:১৮ পিএম
কলকাতায় পূজা কাটবে মিথিলার

টলিউড পরিচালক সৃজিত মুখার্জিকে বিয়ের সুবাদে এখন কলকা💦তার পুত্রবধূ মিথিলা। তাই আজকাল তিনি শ্বশুরবাড়িতেই বেশি থাকছেন। সৃজিত মুখার্জি সনাতন ধর্মাবলম্বী হওয়ায় পূজা উদযাপনে সরব উপস্থিতি থাকে মিথিলার। এবার দুর্গাপূজায় কলকাতায় কাটাবেন তি🌞নি।

প্রথম পক্ষের কন্যা আইরা ও স্বাম꧃ী সৃ💛জিতকে নিয়ে মণ্ডপে মণ্ডপে ঘুরে বেড়াবেন মিথিলা। শুধু তা-ই নয়, পূজায় তিনি ঢাকাই জামদানি পরবেন। সম্প্রতি এক অনুষ্ঠানে এমনটাই জানিয়েছেন এই অভিনেত্রী।

ছোটবেলায় দেশের সিদ্ধেশ্বরী মন্দিরের দুর্গাপূজার স্মৃতি থেকে কলকাতার উৎসবের গ্যাঞ্জার—সবই এবার পরিবার নিয়ে উপভোগ করতে চান সৃজ♋িত-মিথিলা।

এদিকে কলকাতায় ‘মায়ꦐা’ নামের একটি ছবিতে অভিনয় করেছেন মিথিলা। রাজর্ষি দে পরিচালিত সিনেমাটি মুক্তির অপেক্ষায় রয়েছে। বর্তমানে কলকাতায় সিনেমাটির প্রচারে ব্যস্ত রয়েছেন এ অভি🧸নেত্রী।

গত ৩০ জুন মেয়ে আইরাকে নিয়ে ঢাকা থেকে কলকাতায় শ্বশুরবাড়ি যান মিথিলা। সেখানে গিয়েই ‘মায়া’র কাজ শেষ করেন তিনি। এরপর স্🐭বামী সৃজিতের সঙ্গে মুম্বাই সফর করেছেন। এবার সিনেমার প্রচারণায় অংশ নিতে🎶 শুরু করেছেন মিথিলা। 

এরই মধ্যে প্রকাশ পেয়েছে ‘মায়া’ সিনেমায় মিথিলার লুক। তার লুকটি বেশ প্রশংসিত হয় দর্শকমহলে। সিনেমাটির বিষয়ে এ অভিনেত্রী বলেছিলেন, “এই সিনেমায় নির্মাতা ‘ম্যাকবেথ’-এর ভীষ♛ণ নারীবাদী একটি রূপান্তর ঘটিয়েছেন। এখানে আমাকে তিন সময়ে 𝕴তিনটা বয়সে দেখা যাবে। এমন গল্পে অভিনয় করতে পেরে নিজেকে সত্যি খুব ভাগ্যবান মনে করছি।”

এছাড়া সম্প্রতি কলকাতার ‘আ রিভার ইন হ্যাভেᩚᩚᩚᩚᩚᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ𒀱ᩚᩚᩚন’ নামের নতুন সিনেমায় যুক্ত হয়েছেন মিথিলা। সিনেমাটি নির্মাণ করতে যাচ্ছেন রিঙ্গো বন্দ্যোপাধ্যায়। সবকিছু ঠিক থাকলে আসছে সেপ্টেম্বরেই শুটিং শুরু হবে।

Link copied!