• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


এবার অ্যাম্বার হার্ডের বিরুদ্ধে মামলা!


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ৩, ২০২২, ১০:৫৫ এএম
এবার অ্যাম্বার হার্ডের বিরুদ্ধে মামলা!

সাবেক স্বামী জনি ড💙েপের বিরুদ্ধে মানহানির মামলায় হারার পর অনেকটাই লোক চক্ষুর আড়ালে রয়েছেন হলিউড অভিনেত্রী অ্যাম্বার হার্ড। মামলার রায় অনুযায়ী ডেপকে হার্ডের দিতে হবে ১০ মিলিয়ন ডলার। সেই অর্থ মেটাতে যখন হিমশিম খাচ্ছেন অ্যাকোয়াম্যানের এই অভিনেত্রী, এমন সময়ে তার জন্য এলো আরও বড় দুঃসংবাদ। এক দেশ থেকে অন্য দেশে কুকুর পাচারের মামলা হয়েছে অ্যাম্বার হার্ডের বিরুদ্ধে।

অ্যাম্বারের বিরুদ্ধে আইনি এই অভিযোগ নতুন ঘটনা নয়। কিন্তু সম্প্রতি অস্ট্রেলিয়ান সরকার পুরনো এই মামলার তদন্ত শুরু𝓰 করেছে। আইন অনুযায়ী, এই মামলায় হারলে অ্যাম্বার হার্ডের ১৪ বছর পর্যন্ত সাজা হতে পারে। 

যুক্তরাষ্ট্রের বিনোদনধর্মী সংবাদ ম্যাগাজিন এন্টারটেইনমেন্ট টুনাইট-এ দেওয়া এক সাক্ষাৎকারে দেশটির সরকারের কৃষি, জল ও পরিবেশ বিভাগের একজন মুখপাত্র বলেন, “২০১৫ সালে অ্যাম্বার হার্ড অবৈধভাবে তার দুটি কুকুরকে এক দেশ থেকে অন্যদেশে নিয়ে যান। তার বিরুদ্ধে করা সেই মামলা পুনরায় খতিয়ে দেখꦺছে সরকার।”

২০১৫ সালে অস্ট্রেলিয়ায় প্র෴াক্তন স্বামী জনি ডেপের ‘পাইরটস অব ক্যারিবিয়ান’র শুটিং চলাকালে অ্যাম্বার তার সফরসঙ্গী হিসেবে সেখানে যান। সঙ্গে ছিল তার দুটি পোষা কুকুরও। কুকুর দুটিকে অস্ট্রেলিয়া সরকারের বিনা অনুমতিতে সেখানে নি𝓡য়ে যাওয়া হয়। মামলাটি প্রথমবার যখন উত্থাপিত হয়, সেসময় অ্যাম্বার হার্ড তার দোষ স্বীকার করে নেন। কিন্তু ৭ বছর পর আবারো এই অভিযোগ সামনে আনা হলো।

Link copied!