• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


রণবীরের বিয়ে

উপস্থিত থাকছেন কি সাবেক প্রেমিকারা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ৭, ২০২২, ০৩:৩০ পিএম
উপস্থিত থাকছেন কি সাবেক প্রেমিকারা

বলিউড তারকা রণবীর ও আলিয়ার বিয়ের আয়োজন শুরু হবে ১৪ এপ্রিল থেকে। বিয়ে ১৭ এপ্রিল। আর চলতি মাসের শেষদিকে হবে রিসেপশন। যেখানে বলিউডের সব রথী-মহারথীরা উপস্থিত থেকে নব𓃲দম্পতিকে আর্শীবাদ করবেন।

তবে বি-টাউনে গুঞ্জন উঠেছে, রণবীরের সাবেক দুই প্রেমিকা দিপীকা পাডুকোন ও ক্যাটরিনা কাইফ কি এই ꦺবিয়েতে উপস্থিত থাকবেন!

জানা গেছে, এর মধ্যেই নিমন্ত্রণ𝕴পত্র পৌঁছেছে দিপীকার বাড়িতে। স্বামী রণবীর সিংয়সহ তাদের নিমন্ত্রণ করা হয়েছে। তবে দিপীকা-রণবীর সিং বিয়েতে আসবেন কিনা তা নিয়ে চলছে জল্পনা-কল্পনা। কারণ দিপীকা-রণবীর সিংয়ের বিয়েতে রণবীর কাপুরকে নিমন্ত্রণ করা হলেও তিনি তাদের বিয়ের অনুষ্ঠানে যোগ দেননি। এক্ষেত্রে দিপীকাও কি তার সাবেক প্রেমিক রণবীর কাপুরের পথেই হাঁটবেন! এই প্রশ্ন এখন বলিউড পাড়ার বাসিন্দাদের।

অপর দিকে রণবীর কাপুরের আরেক সাবেক প্রেমি💃কা ক্যাটরিনা কাইফ। তাকে এখন♏ও নিমন্ত্রণপত্র পৌঁছানো হয়েছে কিনা তা নিয়ে কোনো খবর নেই।

তবে 🎀ভারতীয় সংবাদ মাধ্যমগুলো বলছে, আলিয়া-রণবীরের বিয়ের দাওয়াতের তালিকা থেকে বাদ পড়তে পারেন এই বলিউড অভিনেত্রী। যদিও আলিয়ার সঙ্গে একটা সময় দারুণ বন্ডিং ছিল ক্যাটের।

এদিকে সাবেক প্রেমিক 𝕴রণবীর কাপুরের বিয়ে ও নিমন্ত্রণপত্র নিয়ে এক সাবেক প্রেমিকা দিপীকা মুখ খুললেও নীরব আরেক সাবেক প্রেমিকা ক্যাটরিনা।

দিপীকা জানিয়েছেন, “আমার রিসেপশনের পর থেকে দীর্ঘদিন রণবীর কাপুরের সঙ্গে কথাবার্তা হয়নি। কিছু না বলেও আমরা অনেক কথাই বলে ফেলি। এটাই আমাদের সম্পর্কের সৌন্দর্য। আমি র🥀ণবীরের কোনও কাজেই আর অবাক হই না।”

রণবীর কাপুরের জীবনে একের পর এক অভিনেত্রীর ছিল নিত্য আনাগোনা। এরই মধ্যে সব থেকে বেশি ঝড় তুলেছিলেন দীপিকা পাড়ুকোন। তবে তার চোখকে ফাঁকি দিয়েই সামনে উঠে আস🐭ে ক্যাটরিনা ও রণবীর কাপুরের সম্পর্ক।

২০০৯ সালে ক্যাটরিনা কাইফের🔯 জীবনে তখন অঘোষিত সালমান খাꦅনের আনাগোনা। এমন সময় ক্যাটরিনার কাছে আসে আজব প্রেম কী গজব কাহানি সিনেমার প্রস্তাব। রাজি হয়ে যান তিনি। আর এই ছবির শুটিং চলাকালীন প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন রণবীর কাপুর ও ক্যাটরিনা কাইফ। তখন রণবীরের জীবনে প্রকাশ্যে জড়িয়ে ছিলেন প্রেমিকা দিপীকার নাম। সালমান ও দীপিকার আড়ালেই সম্পর্ক চালাতে থাকেন ক্যাট-রণবীর। কিন্তু তারা দুজনেই তাদের এই সম্পর্কের খবর প্রকাশ্যে আনতে চাইছিলেন না।

এর মধ্যে রণবীর দিপীকার সঙ্গে নতুন সিনেমাতে চুক্তিবদ্ধ হন। আর তাতেই চটে যান ক্যাটরিনা 💖কাইফ। শুটিং সেটে আবার কাছাকাছি দিপীকা-রণবীর। সহ্য করতে পারেননি ক্যাটরিনা। প্রকাশ্যে বলেন, তিনি এসবে বিব্রত। আবারও ফিরে যান সালমানের কাছেꦡ।

এদিকে ক্যাটরিনার সঙ্গে সম্পর্কের কথাꦅ জেনেও রণবীরকে দ্বিতীয়বার 𝓡সুযোগ দেন দিপীকা।

বিচ্ছেদের কথা বলতে গিয়েই দীপিকা জানিয়েছিলেন, সম্পর্কে থাকাকালীন রণবীর কাপুরই তাকে ঠকিয়েছেন। রণবীর তার সঙ্গে প্রতারণা কর🥀তে পারে এটা ভাবা তো দূর কোনোদিনই ত❀ার মাথাতেও আসেনি।

তিনি আরো বলেন, বন্ধুদ💯ের বারণ থাকা সত্ত্বেও নাকি তিনি রণবীরকে বিশ্বাস করেন। কিন্তু তার পরিণতি যে এটা হবে সেটা কল্পনাতীত।

এদিকে বলিউড পাড়ায় গুঞ্জন আছে, একাধিক প্রেম এসেছে বলিউড অভিনেত্রী দীপিকার জীবনে। ছোট বয়স থেকেই ডেটিং, লিভ-ইন কী না করছেন দীপিকা। বলিউডে এসেও কাপুর পরিবারের চকোলেট বয় রণবীরের সঙ্গে তার সম্পর্ক সবসময়েই সরগরম করেছে পেজ থ্রি-র পাতা। যদিও এসব এখন অতীত। কিন্তু কথায় বলে অতীত পিছু ছাড়ে না, দীপিকার ক্ষেত্রেও তেমনটাই হয়েছে। ল𝐆িভ-ইন থেকে শারীরিক সম্পর্কের পর রণবীরের জীবনে ক্যাটরিনার আগমনকে কোনোভাবেই মেনে নিতে পারেননি তিনি। আর রণবীরকে দেওয়া দ্বিতীয় সুযোগটাই জীবনের সবচেয়ে বড় ভুল বলেই সে সময় আক্ষেপ ঝেড়েছিলেন দীপিকা পাড়ুকোন।

এসব 𒐪এখন অতীত। সম্পর্ক অতীত হলেও তা নিয়ে জলঘোলা চলছেই। রণবীর কাপুরের বিয়ের খবরে আবারও নতুন করে উঠে এসেছে দিপীকা-রণবির কাপুর-ক্যা𝔍টরিনার সম্পর্ক।

তবে রণবীরের সঙ্গে দিপীকা বা ক্যাটরিনার সম্পর্ক যাই হোক না কেন, ক্যাটরিনা-দিপীকা সম্পর্ক কিন্তু এখনও দা-কুমড়োই রয়েছে। যদিও তারা দুজন দুই আলাদা মানুষের সঙ্গে সংসা🤡র করছেন।

Link copied!