• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ইন্টারভিউ নিয়ে বিয়ের পাত্র নির্বাচন করেছেন মৌমিতা মৌ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ৯, ২০২২, ০১:৫২ পিএম
ইন্টারভিউ নিয়ে বিয়ের পাত্র  নির্বাচন করেছেন মৌমিতা মৌ

এ প্রজন্মের জনপ্রিয় অভিনেত্রী মৌমিতা মৌ। কম সময়ে কাজ দিয়ে বেশ পরিচিতি পেয়েছেন তিনি। গেলো রমজানের ঈদে বিভিন্ন টেলিভিশন ও ভিডিও শেয়ারিং প্ল্যাটফর্মে তার প্রায় পাঁচ-ছয়টি নাটক মুক্তি পেয়েছে। এবারের কোরবানির ঈদেও ব্যতিℱক্রম হচ্ছেনা। বেশ কয়েকটি নাটকে অভিনয় করেছেন এই অভিনেত্রী।

শুক্রবার (৮ জুলাই) অভিনেত্রী মৌমিতা মৌ বলেন, “ভালো গল্প দেখে নাটকে কাজ করছি। খুব বেশিও করি না। তবে গল্পকে প্রাধান্য দেই বেশি। গল্প পছন্দ হলে তারপরই কাজ শুরু করি। এবারের ঈদের আমার সবগুলো নাটকের নাম মনে নেই। নাটকে কাজ করা হলেও কিছু নাটকের নাম একদম শেষ পর্যায়ে ঠিক করা হয়। এবার অনেকগুলো নাটকে কাজ করেছি। এর মধ্যে কিছু নাটক ঈদে বিভিন্ন টেলিভিশন ও ইউটিউ🌱ব চ্যানেলে প্রচার হবে। আর কিছু নাটক সম্ভবত ঈদের পর প্রচার হবে।”

তিনি আরও বলেন, “এই মুহূর্তে দুটি নাটকের কথা মনে পড়ছে। ‘গ๊ার্লস গ্ꦗরুপ’ ও ‘জামাই সমাচার’। নাজমুল রনির পরিচালনায় গার্লস গ্রুপে আমার সহ-অভিনেত্রী হিসেবে নাদিয়া মিম, নাবিলা, আখিসহ অনেকে রয়েছেন। এতে আমরা সবাই ব্যাচেলর। সাধারণত যেসব ছেলেরা চীট বা প্রতারণা করেন মেয়েদের সঙ্গে, তাদের আমরা ধরি এবং শাস্তির ব্যবস্থা করি।”

“জামাই সমাচার—নাটকটি পরিচালনা করেছেন সাবিক সিদ্দিকী। গল্পে দেখা যাবে, আমি বিয়ে করব না, কিℱন্তু তারপরও আমাকে জোর করে বিয়ে দেয়ার চেষ্টা করা হবে। পরে আমি আগ্রহী পাত্রদের ইন্টারভিউ নেই এবং সেখান থেকে বিয়ের জন্য পাত্র নির্বাচন করি। এই নাটকে আমার বিপরীতে অভিনয় করেছেন শিপন মিত্র। আশা করি সℱবগুলো নাটকই দর্শকের কাছে ভালো লাগবে।”

 

Link copied!