• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


আসছে নিরব-মিথিলার ‘অমানুষ’


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ২৮, ২০২২, ০৪:০৩ পিএম
আসছে নিরব-মিথিলার ‘অমানুষ’

এ বছর ঈদে মুক্তিপ🅘্রাপ্ত চলচ্চিত্রগুলোর দর্শকপ্রিয়তা ঢাকাই সিনেমাকে আশার আলো দেখিয়েছে। দর্শকদের হলমুখী হতে দেখে আবারও বুক বেঁধেছেন নির্মাতা, প্রযোজক ও অভিনয়শিল্পীরা। সুসময় ভেবে মুক্তির অপেক্ষায় থাকা সিনেমাগুলো মুক্তির দেওয়ার কথা ভাবছেন তারা। সেই ধারাবাহিকতায় এবার অনন্য মামুন নির্মিত নিরব-মিথিলা অভিনীত ‘অমানুষ’ সিনেমাটির মুক্তির তারিখ নির্ধারিত হলো।

আগামী শুক্রবার (১৭ জুন) মুক্তি পাচ্ছে ‘আমানুষ𝓡’। খবর𓆏টি জানা গেছে নিরবের ফেসবুক পেজ থেকে। সেখানে অমানুষ চলচ্চিত্রের এই অভিনেতা সিনেমাটির একটি পোস্টার প্রকাশ করে লিখেছেন, “১৭ জুন আসছে…”

অমানুষ সিনেমায় নিরবের সঙ্গে জুটি বেঁধেছেন রাফিয়াত রশিদ মিথিলা। চলচ্চ🧸িত্রটিতে আꦜরও অভিনয় করেছেন নওশাবা, মিশা সওদাগর, শহীদুজ্জামান সেলিম, রাশেদ মামুন অপু, ডন, আনন্দ খালেদ প্রমুখ।

এ প্রসঙ্গে নিরব বলℱেন, “অনেকদিন পর দর্শক ভিন্ন স্বাদের একটি সিনেমা দেখবেন। সিনেমাটির শ্যুটিং হয়েছে জঙ্গলে। সেসময় জঙ্গল ছাড়া আমরা আর কিছুই দেখিনি। রাতে রুমে গিয়ে ঘুমিয়েছি। ♎পরের দিন আবার জঙ্গলে ফিরে এসেছি। আশা করছি সিনেমাটি দর্শকের ভালো লাগবে।” 

অমানুষের নির্মাতা অনಌন্য মামুন বলেন, “এটি আমার পরিচালিত ১৬তম সিনেমা। আমার বিশ্বাস, এর গল্প ও অভিনয় দর্শকদের মন ছℱুঁয়ে যাবে। আশা করছি, চলচ্চিত্রটির প্রতিটি চরিত্র সবাইকে মুগ্ধ করবে।”

২০২১ সালের নভেম্বরে সেন্সর বোর্ড ছাড়পত্র দিয়েছিল চলচ্চিত্রটিকে। ২০২২ সালের ২৮ জানুয়ারি মুক্তির কথ✱া থাকলেও পায়নি। অবশেষে ১৭ জুন সিনেমাটি মুক্তি পাচ্ছে বলে জানান নির্মাতা।

Link copied!