• ঢাকা
  • রবিবার, ১৮ আগস্ট, ২০২৪, ২ ভাদ্র ১৪৩১, ১২ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


জাবি ছায়া ‘জাতিসংঘ’ সংগঠনের নেতৃত্বে ফারহান-মুগ্ধ


জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় প্রতিনিধি
প্রকাশিত: ফেব্রুয়ারি ৩, ২০২৪, ০৯:৪৪ পিএম
জাবি ছায়া ‘জাতিসংঘ’ সংগঠনের নেতৃত্বে ফারহান-মুগ্ধ
জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়। ফাইল ফটো

২০২৪-২৫ সেশনের নতুন কার্যনির্বাহী কমিট♌ি ঘোষণা করা হয়েছে। জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় মডেল ইউনাইটেড ন্যাশনস অ্যাসোসিয়েশনের (জেইউমুনা) কার্যনির্বাহী কমিটি ২০২৪-২৫ ঘোষণা করা হয়েছে। এতে জার্নালিজম অ্যান্ড মিডিয়াℱ স্টাডিজ বিভাগের চতুর্থ বর্ষের (৪৯ ব্যাচ) শিক্ষার্থী সাজিদ হাসান ফারহানকে সভাপতি এবং অর্থনীতি বিভাগের মো. সাকিবুর রহমান মুগ্ধকে সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন।

শনিবার (৩ ফেব্রুয়ারি𒁃) সংগঠনের ৫১তম আবর্তনের নবীনবরণ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে এ কমিটি ঘোষণা করা হয়।

এ সময় বিদায়ী কমিটির সভাপত꧂ি শেখ অম্লান আহমেদ প্রাচুর্য এবং স🎶াধারণ সম্পাদক জেরিন তাসনিম লুবনা নতুন কমিটির কাছে দায়িত্ব হস্তান্তর করেন।

নতুন এ কমিটিতে সাংগঠনিক সম্পাদক পদে আইন ও বিচার বিভাগের সামিন ইয়াসার ইসলাম এবং যুগ্ম-সাধারণ সম্পাদক পদে আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের মো. সারজিউল সিফাত খানকে দা๊য়িত্ব দেওয়া হয়েছে। তারা সবাই বিশ্ববিদ্যালয়ের ৪৯তম আবর্তনের শিক্ষার্থী।

অনুষ্ঠানে অতিথি হিসেবে সংগঠনটির উপদেষ্টামণ্ডলী সদস্য, বিশ্ববিদ্যালয়ের আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের অধ্যাপক ড. আব্দুল্লাহ হেল কাফি, সরকার ও রাজনীতি বিভাগের অধ্যাপক ও সমাজবিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক বশির আহমেদ, ꧅সংগঠনটির প্রতিষ্ঠাতা এবং কাউন্সিল অব ট্রাস্টিজের সভাপতি মোহাম্মদ রিয়াজুল করিম প্রমুখ উপস্থিত ছিলেন।

Link copied!