• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৯ আগস্ট, ২০২৪, ১৪ ভাদ্র ১৪৩১, ২৪ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


কোরবানির গরু নিয়ে উপহাস, প্রতিবেশীকে কুপিয়ে হত্যা


ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
প্রকাশিত: জুন ১৮, ২০২৪, ০১:৫৪ পিএম
কোরবানির গরু নিয়ে উপহাস, প্রতিবেশীকে কুপিয়ে হত্যা
জেলার মানচিত্র

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় কোরবানির গরু ন♉িয়ে উপহাসের কারণ জানতে চাওয়ায় আবুল হোসেন (৬০) নামের এক ব্যক্তিকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে তার প্রতিবেশীর বিরুদ্ধে।

মঙ্গলবার (১৮ জুন) সকালে ঘটনার সত্💙যতা নিশ্চিত করেছেন আখাউড়া থানার ভারপ্রা𓂃প্ত কর্মকর্তা (ওসি) নূরে আলম। এর আগে সোমবার সকালে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই ব্যক্তির মৃত্যু হয়।

নিহত আবুল হোসেন উপজেলার ধ⛄রখার ইউনিয়নের রুটি গ্রামের দক্ষিণপাড়ার বাসিন্দা। অভিযুক্ত ব্যক্তি একই গ্রামের সামাদ মিয়ার ছেলে রুবেল মিয়া। জানা গেছে, তিনি পেশায় আই🐟নজীবী।

নিহতের স্ত্রী হারুনা বেগম জানান, ঈদের আগের দিন রোববার কোরবানির পশু নিয়ে সামাদ মিয়া ও তার ছেলেরা আবুল হোসেনের ছোট ভাই আবু সাঈদকে উপহাস করলে তাদের মধ্যে কথা-কাটাকাটি হয়। এ সময় আবু সাঈদের চোখ উপড়ে ফেলার হুমকি দেন রুবেল মিয়♐া। এরপর আবুল হোসেন হুমকির বিষয়টি রুবেলকে জিজ্ঞেস করতেই রামদা꧋ দিয়ে তাকে এলোপাতাড়ি কুপিয়ে ও লাঠি দিয়ে পিটিয়ে আহত করে। বাড়ির কাছেই এ ঘটনা দেখতে পেয়ে আবুল হোসেনকে বাঁচাতে তার ভাই, স্ত্রী, দুই ছেলে ও মেয়েরা এগিয়ে এলে তাদেরও পিটিয়ে আহত করা হয়।

পরে অন্য প্রতিবেশীরা তাদের উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে ভর্তি করেন। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোমবার সকালে আবুল হোসেন💮 মারা যান।

আখাউড়া থানার ওসি নূরে আলম বলেন, আবুল ⛄হোসেন ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। অভিযুক্ত যুবক𒀰 রুবেলসহ অন্যদের ধরার চেষ্টা চলছে। এ ঘটনায় মামলাও প্রস্তুতি চলছে।

Link copied!