• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৯ আগস্ট, ২০২৪, ১৪ ভাদ্র ১৪৩১, ২৩ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


বিয়ের দাবিতে অনশনে প্রেমিকা, পরিবারসহ পালালেন প্রেমিক


শরীয়তপুর প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ২৯, ২০২৪, ১২:২৭ পিএম
বিয়ের দাবিতে অনশনে প্রেমিকা, পরিবারসহ পালালেন প্রেমিক

শরীয়তপুরে বিয়ের দাবিতে প্রে𒊎মিকের বাড়িতে ৩ দিন ধরেন অনশন করছেন এক কলেজছাত্রী। এদিকে বিয়ের আশ্বাস দিয়েও সুযোগ বুঝে 💮পরিবারসহ পালিয়ে গেছেন প্রেমিক।

স্থানীয় ও🎐 ভুক্তভোগী জানায়, ফেসবুকে ৪ বছর ধরে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে শরীয়তপুর শহরের দক্ষিণ বালুচরা এলাকার আইসক্রিম কারখানার মালিক আবুল কালাম সরদারের ছোট ছেলে সুজন সরদার ও পার্শ্ববর্তী এলাকায় এক কলেজছাত্রীর। একপর্যায়ে বিয়ের প্রলোভন দেখিয়ে ওই ছাত্রীর কাছ থেকে টাকা হাতিয়ে নেন সুজন। এরপর বিয়ের কথা বললে তালবাহানা করতে শুরু করেন তিনি। পরে মঙ্গলবার থেকে সুজনের বাড়িতে এসে অনশনে বসে আছেন ভুক্তভোগী ওই তরুণী। এদ💛িকে সুযোগ বুঝে পালিয়ে যায় প্রেমিকের গোটা পরিবার। তবে ভুক্তভোগী তরুণীর দাবি, তাকে বিয়ে না করলেন প্রেমিকের বাড়িতেই আত্মহত্যা করবেন তিনি।

স্থানীয় বাসিন্দা ওমর ফারুক বলেন, “আমরা এদিক দিয়ে যাওয়ার সময় বিষয়টি জানতে পারলাম। ছেলের পরিবার বাসায় তালা🌱 মেরে রেখে পালিয়ে গিয়েছে। এখানে মেয়েটি আত্মহত্যার কথা বলছে। আমরা চাই ঘটনার একটি সুষ্ঠু সমাধান হোক।”

ভুক্তভোগী ওই তরুণী অভিযোগ করে বলেন, “সুজন আমাকে বিয়ের কথা বলে টাকা চেয়েছিলো। আমি আমার বোনের গয়না বিক্রি করে ওকে টাকা দিয়েছি। এখন আমি বিয়ের কথা বললে আমাকে এড়িয়ে যায়🐷। তাই বাধ্য হয়ে ওর বাসায় এসেছি। ওর ভাই আমাদের কোর্ট ম্যারেজ করাবে বলে আমাকে রাস্তায় রেখে পালিয়ে যান। আমি চাই সুজন আমাকে বিয়ে করুক। নয়তো আমি এখানেই আত্মহত্যা করবো।”

এ বিষয়ে ♌জানতে চাইলে ﷽জেলার অতিরিক্ত পুলিশ সুপার (নড়িয়া সার্কেল) আহসান হাবীব বলেন, “আমরা এ বিষয়ে কোনো অভিযোগ পাইনি। তবে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হবে। ভুক্তভোগী অভিযোগ দিলে আইনি পদক্ষেপ নেওয়া হবে।”

Link copied!