• ঢাকা
  • বুধবার, ২৮ আগস্ট, ২০২৪, ১৩ ভাদ্র ১৪৩১, ২২ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ৪


সাতক্ষীরা প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ২৮, ২০২৪, ০৪:১৪ পিএম
সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ৪

সাতক্ষীরায় এক নারীতে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে করা মামলায় ৪ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। মঙ্গলবার (২৭ আগস্ট) গভীর রা🍸তে🍌 শহরের পলাশপোল নিউমার্কেট এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

বুধবার (২৮ আগস্ট) বেলা ১২টায় র‌্𒉰যাব-৬-এর সাতক্ষীরা ক্যাম্পের কমান্ডার এএসপি নাজমুল হক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

গ্রেপ্তাররা হলেন শহরের পলাশপোল এলাকার মন্টু কারিকরের ছেলে সুলতান আহমেদ, ছাত্তার গাজীর ছেলে আব্দুল গফুর গাজী, পলাশপোল দক্ষিণপাড়ার কামাল হোসেনের ছেলে আব্দুল💎্লাহ হোসেন জনি এবং কামালনগর গ্রামের সিদ্দিকুল ইসলাম বাবুর ছেলে জুম্ম📖াতুল ইসলাম বনি।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, আশাশুনি উপজেলার চাপড়া গ্রামের ভুক্তভোগী এক নারী মাথায় আঘাত প্রাপ্ত হয়ে ভারসাম্যহীন অবস্থায় চলাফেরা করেন। একপর্যায়ে ২৬ আগস্ট সন্ধ্যার সময় ওই নারী কাউকে কিꩵছু না জানিয়ে ঢাকায় যাওয়ার উদ্দেশ্যে সাতক্ষীরা শহরে যান। এ সময় তিনি সংঘবদ্ধ ধর্ষণের শ💃িকার হন।

এ বিষয়ে ভুক্তভোগীর বাবা বাদী হয়ে আসামিদ🐠ের নাম উল্লেখ করে সাতক্ষীরা সদর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি ধর্ষণ মামলা করেন। এরই পরিপ্রেক্ষিতে র‌্যাব-৬ সাতক্ষীরা ক্যাম্পের সদস্যর🐲া অভিযান চালিয়ে ৪ আসামিকে গ্রেপ্তার করেন।

Link copied!