• ঢাকা
  • বুধবার, ২৮ আগস্ট, ২০২৪, ১৩ ভাদ্র ১৪৩১, ২২ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


বন্যা পরিস্থিতি নিয়ে অস্ট্রেলিয়া থেকে যা বললেন শাবনূর


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ২৮, ২০২৪, ০৩:৪০ পিএম
বন্যা পরিস্থিতি নিয়ে অস্ট্রেলিয়া থেকে যা বললেন শাবনূর
অভিনেত্রী শাবনূর ছবি: ফেসবুক থেকে

দেশের ভয়াবহ বন্যা পরিস্থিতি নিয়ে উদ্বিগ্ন জনপ্রিয় অভিনেত্রী শাবনূর। এই মুহুর্তে তিন💧ি ছেলেকে নিয়ে অস্ট্রেলিয়ায় থাকলেও বাংলাদেশের বন্যা পরিস্থিতি দে🦹খে মানুষের সীমাহীন দুর্ভোগে খুব কষ্ট পাচ্ছেন জনপ্রিয় এই চিত্রনায়িকা।

বুধবার (২৮ আগস্ট) বন্যা নিয়ে জানিয়েছেন তার অভিব্যক্তি। ফেসবুকে বন্যার কিছু ছবি পোস্ট দিয়ে ক্যাপশনে শাবনূর লেখেন, “দেশের স্মরণকালের ভয়াবহ বন্যায় তছনছ হয়ে গেছে দেশের বিভিন্ন জেলা-উপজেলা, বিশেষ করে পূর্বাঞ্চলের বেশ কয়েকটি জেলার পুরো জনপদ বানের পানিতে তলিয়ে গেছে। মানুষের সীমাহীন দুর্ভোগ দেখে খুব কষ্ট পাচ্ছি, বেশি পীড়া দিচ্ছে ঘরছাড়া নারী, শিশু ও বয়স্ক মানুষের অসহায়ত্ব দেখে। কিন্তু বন্যার্তদের সাহায়তায় মানুষের অভূতপূর্ব সাড়া দেখে মনের 🔯মধ্যে শান্তি অনুভব করছি। এবার বন্যাকবলিত অসহায় মানুষের আর্থিক ও মানবিক সাহায্যে এগিয়ে এসেছেন বিপুলসংখ্যক ছাত্র-ছাত্রী, সশস্ত্র বাহিনীর সদস্যরা, বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠন সহ অনেকেই, যা সত্যিই প্রশংসনীয়। ‘মানুষ যে মানুষের জন্য’ এই কথার যথার্থতা আবারও প্রমাণিত হলো।”

শাবনূরের পোস্টಞে কমেন্꧋টে একজন লেখেন, দেশের প্রতি তোমার মাতৃত্বের টান দেখে সত্যিই আমি পুলকিত হলাম। ধন্যবাদ তোমাকে।

আরেকজন লিখেছেন, আপা আমি জানি আপনে সব সময় সাহায্য করেন, যেমন চলচ্চিত্রে থাকাকালিন সময়ে অন্য শিল্পীদেরকে গোপনে দান করেছেন। আশা কর𝔍ব এইবারো বন্যা বানভাসি মানুষের জন্য আপনার সাহায্যের হাত বাড়িয়ে দিবেন । আপনার সাদা মাঠা  জীবন যেমন সত🤡্যি, তেমন অসহায় মানুষের পাশে দাড়ানো আপনার দায়িত্ব। ভালো থাকবেন। 

তার পোস্টের প্রশংসায় আরেকজন লেখেন,𓃲 দশের লাঠি একের বোঝা, মানুষ মানুষের জন্য, একতাই শক্তি একতাই বল , সবার উপরে মানুষ সত্য, তাহার উপরে নাই।

 

Link copied!