• ঢাকা
  • বুধবার, ২৮ আগস্ট, ২০২৪, ১৩ ভাদ্র ১৪৩১, ২২ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


পরিবহনের চাকায় পিষ্ট হয়ে প্রাণ গেল যুবকের


সাতক্ষীরা প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ২৮, ২০২৪, ০২:৪৯ পিএম
পরিবহনের চাকায় পিষ্ট হয়ে প্রাণ গেল যুবকের

স♔াতক্ষীরায় পরিবহনের চাকায় পিষ্ট হয়ে সুনীল কুমার মন্ডল (৪৫) নামে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন ৭🔴 জন।

বুধবার (২৮ আগস্ট) ভোর সাড়ে ৫টার দিকে সাতক্ষীরা-খুলনা মহ💦াসড়কের বিনের💞পোতা পাওয়ার গ্রিড সাবস্টেশন সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত সুনীল কুমার মন্ডল সাতক্ষীরা সদর উপজেলার বিনেরপ🦹োতা দক্ষিণপাড়া গ্রামের মৃত উপেন্দ্রনাথ মন্ডলের ছেলে।

আহতরা হলেন, বিনেরপোতা গ🌱্রামে তারাপদ মন্ডলের ছেলে মনোহর মন্ডল (৪২), একই গ্রামের স্বপন শীলের ছেলে উত্তম কুমার শীল (৩৫), মৃত রবীন্দ্র দেবনাথের ছেলে বাবু দেবনাথ (৩৮), হরেন্দ্র নাথ বিশ্বাসের ছেলে সুরঞ্জন বিশ্বাস (৩৪), রবীন্দ্রনাথ মল্লিকের ছেলে প্রহল্লাদ মল্লিক (৪০), প্রশান্ত মন✤্ডলের ছেলে বিরিঞ্চি মন্ডল (৫০) ও ফজলুর রহমানের ছেলে তরিকুল ইসলাম (৩৫)।

সাতক্ষীরা সদর থানার ভারপဣ্রাপ্ত কর্মকর🍒্তা (ওসি) মোহাম্মদ রফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

প্রত্যক্ষদর্শী স্থানীয় ইউপি মেম্বার বিশ্ব🍷নাথ জানান, সুনীল মণ্ডলসহ তারা ৮ জন একটি ইঞ্জিনচালিত ভ্যানে চড়ে সাতক্ষীরার দিকে যাচ্ছিল। ভোর সাড়ে ৫টার দিকে সাতক্ষীরা-খুলনা মহাসড়ক🗹ের বিনেরপোতা এলাকায় পাওয়ার গ্রিড সাব স্টেশনের সামনে পৌঁছালে পেছন দিক থেকে আসা একটি পরিবহন তাদের ভ্যানটিকে সজোরে ধাক্কা দেয়। এতে রাস্তায় ছিটকে পড়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় সুনীল মন্ডলের। এ সময় আহত হন তার অপর ৭ সঙ্গী। স্থানীয়রা আহতদের উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করে। আহতদের মধ্যে উত্তম শীল ও সুরঞ্জন বিশ্বাসের অবস্থা আশঙ্কাজনক।

স্থানীয় বাসিন্দা দীপঙ্কর কুমার জানান, পল্লী বিদ্যুতের পাওয়ার গ্রিড সাবস্টেশনে বালি ভরাট করার জন্য সড়কের ওপরে বালির স্তূপ করে রাখা হয়েছে। ফলে চলাচলের রাস্তা সংকীর্ণ হয়ে যাওয়ায় এ দুর্ঘটনা ঘটেছে।
 

স্বদেশ বিভাগের আরো খবর

Link copied!