• ঢাকা
  • বুধবার, ২৮ আগস্ট, ২০২৪, ১৩ ভাদ্র ১৪৩১, ২২ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


পদ্মায় ড. ইউনূস ও খালেদা জিয়াকে চুবানোর কার্টুন শেয়ার করেন আরাফাত


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ২৮, ২০২৪, ০৩:১২ পিএম
পদ্মায় ড. ইউনূস ও খালেদা জিয়াকে চুবানোর কার্টুন শেয়ার করেন আরাফাত
ছবি : সংগৃহীত

ড. মুহাম্মদ ইউনূসকে চুবানি দিয়ে পদ্মা সেতুতে তোলা, আর বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে টুস ক🍰রে নদীতে ফেলা উচিত বলে মন্তব্য করেছিলেন তৎকালীন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ২০২২ সালের🤡 মে মাসের ঘটনা এটি।

শেখ হাসিনার এই বক্তব্যের জের ধরে একটি কার্টুন টুইট (এক্স) করেছিলেন মোহাম্মদ আলী আরাফাত। সামাজিক যোগা♑💖যোগের মাধ্যম এক্সে ওই পোস্ট করেছিলেন ২০২২ সালের ২০ মে।

কার্টুনে দেখা যায়, শেখ হাসিনা পদ্মা সেতু থেকে উঁকি দিয়ে হাসඣিমুখে নিচে দেখছেন ড. ইউনূস ও খালেদা জিয়া পানিত꧙ে হাবুডুবু খাচ্ছেন।

কার্টুনের সঙ্গে শেয়ার করা ক্যাপশনে আরাফাত লেখেন, “পদ্মা সেতু শুধুমাত্র একটি সেতু বা ꦏঅবকাঠামো নয়, এটি আরও অনেক বড় একটি বিষয়। দুর্নীতির মিথ্যা অপবাদ ও ষড়যন্ত্রের বিরুদ্ধে, দেশপ্রেমে বলিয়ান হয়ে, সাহসিকতার সাথে লড়াই করে বিজয়ী হওয়ার গল্প এটি𓄧...”

প্রসঙ্গত, মঙ্গলবার (২৮ আগস্ট) রাজধানীর গুলশান এলꦆাকা থেকে সাবেক তথ্য প্রতিমন্ত্রী মোহাম্ꦯমদ আলী আরাফাতকে (মোহাম্মদ এ আরাফাত) গ্রেপ্তার করার খবর চাউর হয়। পরে জানা যায় খবরটি সত্য নয়।


৫ আগস্ট প্রধানমন্ত্রীর পদ থেকে পদত্যাগ করে শেখ হাসিনা দেশ ছাড়ার পর সাবেক এই প্রতিমন্ত্রীকে আর জনসমক্ষে দেখা যায়নি। আরাফাত♊ দীর্ঘদিন ধরে আওয়ামী লীগের একজন থিঙ্কট্যাংক হিসেবে কাজ করছেন।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে ঢাকা-১๊৭ আসন থেকে জয়ী হন আরাফাত। পরে শেখ হাসিনার নতুন মন্ত্রিসভায় প্রতিমন্ত্রী হিসেবে শপথ নেন তিনি।

Link copied!