• ঢাকা
  • মঙ্গলবার, ২৭ আগস্ট, ২০২৪, ১২ ভাদ্র ১৪৩১, ২২ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ভারতীয় আগ্রাসনের বিরুদ্ধে কওমী ওলামা পরিষদের বিক্ষোভ


টাঙ্গাইল প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ২৭, ২০২৪, ০৭:৪৮ পিএম
ভারতীয় আগ্রাসনের বিরুদ্ধে কওমী ওলামা পরিষদের বিক্ষোভ

বাংলাদেশ-ভারত অভিন্ন নদীর ন্যায্য হিস্যা নিশ্চিত, উজানে বাঁধ বন্ধ করা এবং দাসত্বমূলক সব চুক্তি বাতিল করাসহ 𒁃ভারতীয় আগ্রাসনের বিরুদ্ধে টাঙ্গাইলে বিক্ষোভ মিছিল ও সমাবে﷽শ করেছে জেলা কওমী ওলামা পরিষদ।

মঙ্গඣলবার (২৭ আগস্ট๊) দুপুরে টাঙ্গাইল শহীদ স্মৃতি পৌর উদ্যানে বিক্ষোভ সমাবেশের আয়োজন করা হয়।

এর আগে দুপুরে বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি শহরের গুরত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে পুনরায় পৌরꦚ উ꧅দ্যানে গিয়ে শেষ হয়।

জেলা কওমী ওলামা পরিষদের൩ সভাপতি হযরত মাওলানা আব্দুল আজিজের সভাপতিত্বে বক্তব্য রাখেন কওমী ওলামা পরিষদের সাধℱারণ সম্পাদক মুফতী শামছুল হক কাশেমী, সহ-সভাপতি শামসুজ্জামান, মুফতি আশরাফুজ্জামান কাশেমী, মাওলানা আনোয়ারুল ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক মুফতি আব্দুর রহমান, সহ-সাধারণ সম্পাদক মাওলানা আরিফুর রহমান, সহ-সাংগঠনিক সম্পাদক মাওলানা নূর মোহাম্মদ ও হাফেজ মাওলানা জাকির আহমদ, সমাজ কল্যাণ সেবা ও দুযোর্গব্যবস্থাপনা সম্পাদক মাওলানা শামসুদ্দিন শাহনুর, সহ-সম্পাদক হাফেজ আলমগীর খান, জেলা যুবদলের আহ্বায়ক খন্দকার রাশেদুল আলম রাশেদ, বৈষম্যবিরোধী আন্দোলনের অন্যতম সমন্বয়ক নবাব আলী এবং ইমরান কবির প্রমুখ।  

বক্তারা বলেন, “ভারত কখনো বাংলাদেশের বন্ধু রাষ্ট্র নয়, বিগত সরকারকে 🍒কাজে লাগিয়ে তারা বিভিন্ন সুযোগ সুবিধা গ্রহণ করেছে। তাদের ইচ্ছেমতো বাঁধ খুলে দিয়ে বন্যার সৃষ্টি করেছে।”

Link copied!