• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৯ আগস্ট, ২০২৪, ১৪ ভাদ্র ১৪৩১, ২৩ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


পেট্রোবাংলায় পিয়ন থেকে একলাফে সহকারী ব্যবস্থাপক হলেন ৫ জন


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: আগস্ট ২৯, ২০২৪, ১২:৫২ পিএম
পেট্রোবাংলায় পিয়ন থেকে একলাফে সহকারী ব্যবস্থাপক হলেন ৫ জন
পেট্রোবাংলা ভবন। ছবি : সংবাদ প্রকাশ

রাষ্ট্রায়ত্ত প্রতিষ্ঠান বাংলাদেশ তেল, গ্যাস ও খনিজ সম্পদ করপোরেশনের (পেট্রোবাংলা) ৫ কর্মচারী পিয়ন থেকে একলাফে সহকারী ব্যবস্থাপক পদে প😼দোন্নতি পেয়েছেন।

গত ১৫ 😼আগস্ট প্রতিষ্ঠানটি ৫ কর্মচারীকে নিরাপত্তা সহকারী ও অফিস সহায়ক পদ থেকে সরাসরি সহকারী ব্যবস্থাপক পদে পদোন্নতি দিয়েছে। বিষয়টি সম্প্রতি জানাজানি হয়েছে। 

জানা গেছে, সরকারি বেতনকাঠামো অনুযায়ী একজন অফিস সহায়ক বা পিয়ন ২০তম গ্রেড📖ের কর্মচারী। অন্যদিকে সহকারী ব্যবস্থাপকের পদটি নবꦆম গ্রেডের। খুব কমসংখ্যক কর্মচারীরই ২০তম গ্রেডে চাকরিতে যোগ দিয়ে চাকরিজীবনে নবম গ্রেডে উন্নীত হতে পারেন। তবে একলাফে নবম গ্রেডে পদোন্নতির নজির নেই।

পেট্রোবাংলা সূত্রে জানা গেছে, সহকারী ব্যবস্থাপক (প্রশাসন) পদে পদোন্নতি পেয়েছেন খন্দকার সাবিউন নাহার নামের এক কর্মচারী, যিনি মূলত একজন অফিস সহায়ক ছিলেন। একইভাবে সহকারী ব্যবস্থাপক (প্রশাসন) পদে পদোন্নতি পেয়েছেন ক্রয় সহকারী মো. সেলিম। মো. আবু তাহের তালুকদার ছিলেন সাঁটলিপিকার। তাঁকেও করা হয়েছে সহকারী ব্যবস্থাপক (🐼প্রশাসন)। একই পদে পদোন্নতি পেয়েছেন ভান্ডার সহকারী বেগম আয়েশা আক্তার খাতুন এবং নি♕রাপত্তা সহকারী মো. গিয়াসউদ্দিনও।

পেট্রোবাংলার অফিস আদে🔥শে বলা হয়, নবম গ্রেড পাওয়া এই পাঁচজন মূল বেতন পাবেন ২২ হাজার টাকা, বাড়িভাড়া মিলিয়ে তাঁরা পাবেন ৫৩ হাজার ৬০ টাকা।

Link copied!