• ঢাকা
  • মঙ্গলবার, ২৭ আগস্ট, ২০২৪, ১২ ভাদ্র ১৪৩১, ২২ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


সকালের বৃষ্টিতে ডুবেছে চট্টগ্রাম, ভোগান্তিতে পরীক্ষার্থীরা


চট্টগ্রাম প্রতিনিধি
প্রকাশিত: জুন ৩০, ২০২৪, ০১:৩২ পিএম
সকালের বৃষ্টিতে ডুবেছে চট্টগ্রাম, ভোগান্তিতে পরীক্ষার্থীরা
চট্টগ্রামে তিন ঘণ্টার বৃষ্টিতে জলাবদ্ধতা। ছবি: সংগৃহীত

বন্দরনগরী চট্টগ্রামে সকাল থেকেই তিন ঘণ্টা ধরে ভারী বৃষ্টিপাত হয়েছে। রোববার সকাল ৬টা থেকে ৯টা পর্যন্ত ৩২ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড করা হয়েছে। এতে তলিয়ে গেছে শহরের অন💎েক গুরুত্বপূর্ণ এলাকা ও রাস꧒্তাঘাট।

মহানগরীর জিইসি, মুরাদপুর, কাতালগঞ্জ ও বহদ্দাﷺরহাট এলাকার বেশিরভাগ রাস্তায় হাঁটুপানি। অফিসগামীরা হাঁটু পানি ডিঙিয়েই কোনোভাবে কর্মস্থলে পৌঁছার চেষ্টা করেছেন।

তবে সবচেয়ে বিপাকে পড়তে হয় এইচএসসি পরীক্ষার্থীদের নিয়ে। তাদের কেন্দ্রে পৌঁছাতে চরম সমস্যায় পড়েন অভিভাবকরা। নিচু এলাকায় জলাবদ্ধতার কারণে গাড়ির সং♊খ্যাও ছিল কম। কেউই যথাসময়ে গন্তব্যে🍎 যেতে পারেননি।

বিশেষ করে নগরীর জাকির হোসেন রোড ও জিইসিতে জলাবদ্ধতার কারণে তীব্র যানজটের সৃষ্টি হয়। এতে ঘণ্টার পর ঘণ্টা ♎আটকে থাকতে হয় যানবাহনগুলোকে। নগরীর টেকনিক্যাল কলেজ এলাকার এইচএসসি পরীক্ষার্থীর অভিভাবক জানান, বৃষ্টির মধ্যে বহুক্ষণ অপেক্ষা করেও কোনো গাড়ি না পেয়ে অবশেষে ছেলেকে নিয়ে পায়ে হেঁটেই পরীক্ষা কেন্দ্রে গেছেন।

আবহাওয়াবিদ আলী আকবর খান বলেন, “চট্টগ্রামে আজ সকাল ৬টা থেকে ৯টা পর্যন্ত ৩২ মিলিমিটার বৃষ্টিপাত রেকর🐻্ড করা হয়েছে। তবে মৌসুমি বায়ুর প্রভাবে চট্টগ্রামে আরও ভারী ব✤ৃষ্টিপাত হতে পারে।”

Link copied!