• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৯ আগস্ট, ২০২৪, ১৪ ভাদ্র ১৪৩১, ২৪ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


শেখ হাসিনার বিচার দাবিতে কুড়িগ্রামে বিএনপির বিক্ষোভ


কুড়িগ্রাম প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ১৪, ২০২৪, ০৭:৪৮ পিএম
শেখ হাসিনার বিচার দাবিতে কুড়িগ্রামে বিএনপির বিক্ষোভ

কোটা সংস্কার আন্দোলনের সময় ছাত্র জনতার ওপর নির্বিচারে গুলি চালিয়ে গণহত্যার দায়ে সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও এই ঘটনার সঙ্গে জড়িতদের বিচারের দ🤡াবিতে কুড়িগ্রামে অবস্থান কর্মসূচি পালন করেছেন বিএনপির নেতাকর্মীরা।

বুধবার (১৪ আগস্ট) দুপুরে জেলা শহরের সুপার ▨মার্কেট এন আর প্লাজা ও পুরাতন পোস্ট অফিস পাড়ায় জেলা বিএনপির কার্যালয়ে আলাদা আলাদা এ কর্মসূচি পালন করা হয়। এসময় কর্মসূচিতে যোগ দিতে শহরের বিভিন্ন এলাকা থেকে মিছিল নিয়ে আসেন নেতাকর্মীরা।

এস♐ময় জেলা বিএন🌠পির সাধারণ সম্পাদক সাইফুর রহমান রানা, সহসভাপতি মোস্তাফিজুর রহমান মোস্তফা, যুগ্ম-সম্পাদক অধ্যাপক হাসিবুর রহমান প্রমুখ বক্তব্য রাখেন।

অন্যদিকে, এন আর প্লাজার সামনে অবস্❀থা🎐ন কর্মসূচিতে বক্তব্য রাখেন জেলা বিএনপির যুগ্ম-সম্পাদক সোহেল হোসনাইন কায়কোবাদ, এস এম আশরাফুল ইসলাম প্রমুখ।

বিএনপি নেতারা বলেন, ছাত্রদের শান্তিপূর্ণ কোটা সংস্কার আন্দোলনে শেখ হাসিনার নির্দেশে গুলি চালানো হয়। এতে শত শত ছাত্র ও সাধারণ মানুষের𓂃 প্রাণহানী হয়েছে। এসব হত্যাকাণ্ড চালিয়ে গত ৫ আগস্ট সোমবার দেশ ছেড়ে পালিয়েছেন শেখ হাসিনা। তাই গণহত্যার দায়ে তাকে দেশে ফিরিয়ে এনে এই গণহত্যায় জড়িতদের বিচার করতে হবে।

Link copied!