• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


আর্জেন্টিনার বিশ্বকাপ দলে থাকতে চান আগুয়েরো


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ফেব্রুয়ারি ২২, ২০২২, ০৪:২১ পিএম
আর্জেন্টিনার বিশ্বকাপ দলে থাকতে চান আগুয়েরো
ছবি সংগৃহীত

সবকিছু ঠিক ঠাক থাকলে চলতি বছরের কাতার বিশ্বকা𒉰পে জাতীয় দলের হয়ে মাঠ মাতাতে দেখা যেত সার্জিও আগুয়েরোকে। কিন্তু হৃদযন্ত্রের সমস্যায় পড়ে মাত্র ৩৩ বছর বয়সেই ফুটবলকে বিদায় জানিয়ে দেন আর্জেন্টিনার তারকা এই ফুটবলার। খেলা থেকে অবসর নিলেও আগুয়েরো কিন্তু এখনো বিশ্বকাপের আশা ছাড়েননি।

আর্জেন্টিনার কোচিং স্টাফে থেকে হলেও য𓃲েতে চান বিশ্বকাপে। তার বিষয়টি নিয়ে নানা আলোচনার পর এবার আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি ক্লদিও তাপিয়ার সঙ্গে আলোচনায় বসেছেন তিনি। 

আগুয়েরো তার ১৮ বছরের দীর্ঘ ক্যারিয়ারে চারশ’রও বেশি গোল করেছেন। তবে শেষটা ভালো হয়নি এই ফুটবলারের। হৃদরোগের কার🎐ণে অকালেই ফুটবলꦬকে বিদায় বলতে হয় তাকে। ফুটবলকে বিদায় বললেও তার বিশ্বকাপের আশা শেষ হচ্ছে না এখনই। কোচিং স্টাফের সদস্য হিসেবে তিনি থাকতে পারেন কাতার বিশ্বকাপে। 

ম্যানচেস্টার সিটির সাবেক এই ফুটবলার 🌼;জানিয়েছেন, তার চুক্তির খুঁটিনাটি কিছু দিক নিয়ে আলোচনা চলছে এখন। সেসব বিষয়ে দুই পক্ষ সম্মত হলে আগামী সপ্তাহেই আসবে ঘোষণা।

এখানেই শেষ নয়। আগামী ১ এপ্রিল বিশ্বকাপের গ্রুপিং ও ড্র নির্ধারিত হবে। শোনা যাচ্ছে, 🐲সেওখানেও আর্জেন্টিনার বহরের একজন হয়ে যাওয়ার ইচ্ছা আছে আগুয়েরোর।

দলে নিজের ভূমিকা প্রসঙ্গে টিওয়াইসি স্পোর্টসকে আগুয়েরো বলেন, ‘আমার ভূমিকাটা কী হবে, এটা খুঁজে বে🐓র করতে হবে আমাদের। তবে আমি কাতারে দলের সঙ্গে থাকব। চিকির (ক্লদিও তাপিয়া) সঙ্গে দারুণ আলাপই হয়েছে আমার।’

‘💫খেলোয়াড়দের সঙ্গে আমি সময় কাটাতে চাই। দলের সঙ্গে সেখানে থাকতে চাই, সেখানে দলে থাকা সব খেলোয়াড়, স্টাফদের সঙ্গে মানিয়ে নিতে চাই। তাদের কাছাকাছি থাকতে চাই, ও আনন্দে রাখতে চাই। কীভাবে জাতীয় দলকে সাহায্য করতে পারি, সেটা খুঁজে বের করতে চাইছি আমিღ।’

আর্জেন্টিনার জার্সি গায়ে ১০১ ম্যাচ খেলে ৪১ গোল করেছেন আগুয়েরো। তিন বিশ্বকাপে খেলার অভিজ্ঞতা আছে তার, শেষ বিশ্বকাপে করেছিলেন দুটো গোল। গেল বছর কোপা আমেরিকাতেও ছিল তার উপস♐্থিতি। যে আসরে শিরোপা জিতে ২৮ বছরের খরা কাটায় আর্জেন্টিনা।

গেল বছর দারুণ কেটেছে আলবিসেলেস্তদের। কোপা জয় তো আছেই, সারা বছরই অপরাজিত ছিল আর্জেন্টিনার। কাতারে অনুষ্ঠেয় বিশ্বকাপে যাত্রাটাও গেল বছরই নিশ্চিত করেছ🐭ে লিওনেল স্ক্যালোনির শিষ্যরা। লাতিন আমেরিকা অঞ্চলের পয়েন্ট তালিকায় ব্রাজিল থেকে চার পয়েন্ট পিছিয়ে আছে দলটি।

Link copied!