• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


মাহমুদউল্লাহকে দলে নেওয়ার বিষয়ে যা বললেন সাকিব


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ২৮, ২০২৩, ০২:২৯ পিএম
মাহমুদউল্লাহকে দলে নেওয়ার বিষয়ে যা বললেন সাকিব
রিয়াদ ও মুশফিক। ফাইল ছবি

ইংল্যান্ডের বিপক𒆙্ষে সিরিজ খেলে বাদ পড়েছিলেন মাহমুদউল্লাহ রিয়াদ। সেই সিরিজের পর বাদ পড়ার কথা ছিলো মুশফিকুর রহিমেরও। গণমাধ্যমকꩲে দেয়া সাক্ষাৎকারে এমন তথ্যই জানিয়েছেন টাইগারদের ওয়ানডে অধিনায়ক সাকিব আল হাসান।

সাকিব আল হাসান বলেন, “রিয়াদ ভাই ইংল্যান্ডের সাথে ৩য় ও🔥য়ানডে খেলে বাদ পড়ে। ওই সিরিজের শেষ ম্যাচের কথা আমার খুব ভালোভাবে মনে আছে। রিয়াদ ভাই এবং মুশফিক ভাই দুজনই ওই সিরিজের পর বাদ পড়তো। দুজনেরই লাস্ট ইনিংস ছিলো। আমি অন্তত ড্রেসিংরুমে জানতাম। যে খারাপ করবে, বাদ পড়ে যাবে।”

সাকিব আরও বলেন, “মুশফিক ভাইয়ের ওই সময়টা ভালো যাচ্ছিল না। ভাগ্য ভালো যে, মুশফিক ভাই ৭০ রান করেন। পরবর্তী সিরিজ থেকে তিনি ছয়ে ব্যাটিং করেন 😼এবং আলহামদুলিল্লাহ রান করতে শুরু করেন। রিয়াদ ভাই ঐ ইনিংসে ভালো করতে পারেনি। তারপর থেকে রিয়াদ ভাই বাদ পড়ে।”

এশিয়া কাপে সাক💃িবের কারণে নাকি দলে জায়গা হয়নি মাহমুদউল্লাহ রিয়াদের। এমন কথার শোনার পর সা🌜কিব বলেন, “মানুষের সাইলকোলজি এমন কেন! আমি কিছু জানি না! তাও আমার দোষ দেওয়া হয়েছে!”

অধিনায়ক একা যে দল নির্বাচন করেন না সেটাও মনে করিয়ে দিয়েছেন সাকিব। এই অলরাউন্ডার বলেন, “রিয়াদ ভাইয়ের যে ডেডিকেশন ছিল তার দলের প্রতি যে অবদান ছিল। দলের হয়ে খেলার যে ইচ্ছে ছিল, সবকিছু সবাই দেখতে পেরেছে। আমার দায়িত্বতো পুরো দলটা নির্বাচন করার না। এমনটা হলে এশিয়া কাপের একদিন প𓆉রেই এনাউন্স করে দল দিয়ে দিতে পারতꦏাম। এটা অনেক প্রসেসের মধ্যে দিয়ে যেতে হয়। অনেক বিষয় চিন্তা করতে হয়। অনেক কিছু চিন্তা করে দলটা গড়তে হয়।”

Link copied!