• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


অস্ট্রেলিয়ার বিপক্ষে ভালো খেলার টোটকা দিলেন টেন্ডুলকার


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ৫, ২০২৩, ০৮:৩৪ পিএম
অস্ট্রেলিয়ার বিপক্ষে ভালো খেলার টোটকা দিলেন টেন্ডুলকার
শচীন টেন্ডুলকার। ছবি : সংগৃহীত

আ✃গামী ৮ অক্টোবর অস্ট্রেলিয়ার বিপক্ষে ম্যাচ দিয়ে আসর শুরু করবে ভারত। তবে এই ম্যাচের আগে চাপ সামলানোর উপায় বলে দিলেন শচীন টেন্ডুলকার। বিশ্বকাপের বৈশ্বিক দূত হিসেবে আজ (৫ অক্টোবর) উদ্বোধনী ম্যাচের সময় ধারাভাষ্য দেন কিংবদন্তি এই ব্যাটার। সেখানেই কোহলি-রোহিতদের পরামর্শ দি♔লেন তিনি।

টেন্ডুলকার বলেন, “প্রত্যাশার চাপ থাকবেই। আমি মনে করি, এই সময়ে ইয়ারপড আপনার ঘনিষ্ঠ বন্ধু হয়ে উঠে। যেখানে ভালো মানের গানের সঙ্ꦉগে নিজেকে যুক্ত রাখত✨ে পারবেন আপনি।”

ব্যাটিং লিজেন্ড আরও বলেন,&♉nbsp; “শুধুমাত্র সঠিক মানসিকতা থাকাটা জরুরি। আমার মনে আছে, ২০১১ সালে টুর্নামেন্টের প্রস্তুতির সময় এনিয়ে আলোচনা করেছিলাম আমরা এবং আমরা সিদ্ধান্ত নিয়েছিলাম যে শত কোতি মানুষ আমাদের পাশে আছে, আমাদের মাথার ওপরে নয়।”

২৪ বছরের আন্তর্জাতিক ক্যারিয়ারে ছয়টি বিশ্বকাপ খেলার অভিজ্ঞতা আছে টেন্ডুলকারের। বিশ্বমঞ্চে নিজের প্রিয় স্মৃতি সম্পর্কে তিনি বলেন,  “ ২০🍌০৩ বিশ্বকাপে সেঞ্চুরিয়নে পাকিস্তানের বিপক্ষে ম্যাচটি আমার প্রিয়। আমার দেখা,  সম্ভবত এটাই সবচেয়ে বেশি 💃উত্তেজনাপূর্ণ ম্যাচ ছিল। বছরখানেক আগে আমার বন্ধুরা বলতে শুরু করলো, বিশ্বকাপে যাই ঘটুক না কেন, তা ব্যাপার না, তবে এই ম্যাচ আমাদের জিততেই হবে। আমার মনে আছে দুই দলের সমর্থকরাই উৎসাহ জুগিয়ে যাচ্ছিল। এটা অবাস্তব এক মুহূর্ত ছিল এবং বিশেষ অনুভূতিও। ”

Link copied!