• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


মাঠে ছেলের চোখে পানি, গ্যালারিতে কাঁদলেন মা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ২, ২০২৪, ০৩:২২ পিএম
মাঠে ছেলের চোখে পানি, গ্যালারিতে কাঁদলেন মা
মাঠে রোনালদো ও গ্যালারিতে তার মায়ের কান্না। ছবি : সংগৃহীত

স্লোভেনিয়ার বিরুদ্ধে পেনাল্টি ফস্কে চোখের পানি ধরে রাখতে পারেননি ক্রিশ্চিয়ানো রোনালদো। আর সেই সময় গ্যালারিতে কেঁদে উঠেন তার মা মারিয়া স্যান্টস ডলোরেস। সোমবার রাতে চলমান ইউরোপীয় ফুটবল চ্যাম্পিয়নশিপের শেষ ষোলর এক ম্যাচে দেখা গেল সেই দৃশ্য। আর ম্যাচ শেষে রোনালদো জানিয়ে দিলেন, এটাই♌ তার শেষ ইউরো কাপ।

স্লোভেনিয়ার বিরুদ্ধে অতিরিক্ত সময়ে পেনাল্টি পায় পর্তুগাল। রোনালদো গোল করার সেই সুযোগ নষ্ট করেন। ম্যাচ গড়ায় টাইব্রেকারে। সেখানে অবশ্য গোল করতে ভুল করেননি রোনালদো। স্লোভেনিয়াকে ⭕টাইব্রেকারে ৩-০ গোলে হারিয়ে কোয়ার্টার ফাইনালে চলে যায় পর্তুগাল।

এরপর এক সংবাদমাধ্যমকে রোনালদো বলেন, ‘এটাই𝓡 আমার শেষ ইউরো। তা নিয়ে কোনও সন্দেহ নেই। কিন্তু তার জন্য আমি আবেগপ্রবণ হয়ে পড়ছি না। যেভাবে সমর্থক এবং পরিবার পাশে রয়েছে তা দেখে আমি আপ্লুত।’

রোনালদোর এখন ৩৯ꦺ বছর বয়স। ইউরো কাপ আবার চার বছর পর হবে। সেই সময় তার বয়স হবে ৪৩ বছর। ফলে চার বছর পর আবার ইউরো কাপ খেলা সম্ভব হবে না তার পক্ষে। স্লোভেনিয়ার বিরুদ্ধে টাইব্রেকারে গোল করার আগে পর্যন্ত এবারের ইউরো কাপে কোনও গোল ছিল না রোনালদোর। সেই কারণে সোমবার রাতে পেনাল্টি ফস্কানোর পর কেঁদে ফেলেছিলেন তিনি। ছেলের কান্না দেখে নিজেকে সামলাতে পারেননি তার মা।💦 তিনিও দর্শকাসনে বসে কেঁদে ফেলেন।

রোনালদো আগেও জানিয়েছিলেন তার মা খেলা নিয়ে আবেগপ্রবণ। সেই কার🔴ণে মাকে খেলা দেখতে আসতেও বারণ করেছিলেন রোনালদো। দু’বার বড় ম্যাচ দেখতে এসে অজ্ঞান হয়ে গিয়েছিলেন তার মা। কিন্তু দেশের ম্যাচ থাকলে রোনালদোর মা বাড়িতে বসে থাকতে পারেন না। তাই ইউরো দেখতে চলে এসেছেন জার্মানিতে।

 

 

Link copied!