• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


হাসপাতালেই যেতে হলো তাসকিনকে


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ১২, ২০২৪, ০৩:৫৪ পিএম
হাসপাতালেই যেতে হলো তাসকিনকে
তাসকিন আহমেদ। ছবি : সংগৃহীত

সফরকারী জিম্বাবুয়ের বিপক্ষে রোববার পঞ্চম ও শেষ টি-টোয়েন্📖টিতে পেসার তাসকিন আহম𝄹েদকে ছাড়া খেলতে  নামে বাংলাদেশ। ইনজুরির কারণে সিরিজসেরা তাসকিনকে বিশ্রামে রেখেছে টিম ম্যানেজমেন্ট। ব্যথা না কমায় স্ক্যান করার জন্য তাকে হাসপাতালে পাঠানো হয়েছে।

চতুর্থ টি-টোয়েন্টিতে ফিল্ডিংয়ের সময় ডাইভ দিতে গিয়ে পাঁজরে ব্যথা পান তাসকিন। ব্যথা থাকায় তিনি খেলার জন্য ফিট নন। হাসপাতালে নেওয়ার বিষয়টি নিশ্চি🐭ত করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প⛄্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী।

তিনি বলেন, ‘শেষ⛦ ম্যাচে ডাইভ দিতে গিয়ে ব্যথা পান তাসকিন। এখনো ব্যথা আছে। এ জন্য আজ (রোববার) খেলতে পারেননি। আমরা তাকে দেখছি।’

চিকিৎসক আরও ব🌊লেন, ‘স্ক্যান করানোর জন্য ত💙াকে হাসপাতালে পাঠানো হয়েছে। ব্যথা না কমায় এটা করতে হচ্ছে, দুইদিন হলো ব্যথা এখনো যায়নি। আশা করি দ্রুতই বিস্তারিত জানা যাবে।’

চলমান সিরিজে দুর্দান্ত ফর্মে ছিলেন তাসকিন। ৪ ম্যাচ 𒊎খেলে সর্বোচ্চ ৮ উইকেট নিয়েছেন এই পেসার। প্রতি ম্যাচেই বল 𒉰হাতে ছিলেন ভীষণ কৃপণ।

চোট প্রবণতার কারণে তাসকিন টেস্ট খেলা থেকে নিয়েছেন লম্বা বিশ্রাম। গত ෴বছরের ওয়ানডে বিশ্বকাপের সময় থেকে ভুগছিলেন কাঁধের চোটে।  

বি🍸শ্বকাপের পর নিউজিল্যান্ড সিরিজ ও শ্রীলঙ্কা সিরি𒁏জে খেলেননি এই পেসার। ছিলেন পুনর্বাসন প্রক্রিয়ার মধ্যে। 

Link copied!