• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


চেন্নাইয়ের মাঠে স্টয়নিস জেতালেন লখনৌকে


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ২৪, ২০২৪, ০১:৩৬ পিএম
চেন্নাইয়ের মাঠে স্টয়নিস জেতালেন লখনৌকে
ম্যাচশেষে জয়ের নায়ক স্টয়নিস ধোনির শুভেচ্ছা । ছবি : সংগৃহীত

চিপাক স্টেডিয়ামে🐎 মঙ্গলবার আইপিএলের একমাত্র ম্যাচে চেন্নাই সুপার কিংসের বিপক্ষে শেষ ওভারে ১৭ রান দরকার ছিল লখনৌ সুপার জায়ান্টসের। মোস্তাফিজের হাতেই ছিল চেন্নাইয়ের ভাগ্য। ৬ বলে ডিফেন্ড ❀করতে হবে ১৭ রান।

মোস্তাফিজের নায়ক হওয়ার সুযোগ ছিল। কিন্🍰তু যাচ্ছে তাই বোলিংয়ে তিনি ছক্কা খেয়ে শুরু করলেন। পরের বলে বাউন্ডারি। তৃতীয় বলেও বাউন্ডারি হজম করলেন আবার ওভারস্টেপিংয়ে হলো নো-বল। ফ্রি হিটে আরও এক বাউন্ডারি। ম্যা🎃চ শেষ।

মাত্র ৬৩ বলে ১৩ চার আর ৬ ছক্কায় ১২৪ রান🥃ের হার না মানা সেঞ্চুরি করে দলকে ৬ উইকেটের জয় এনে দিলেন লখনৌর মার🍃্কাস স্টয়নিস।

৩.৩ ওভারে ৫১ রান দিয়ে মোস্তাফিজের শিকার একটি উইকেট। কে বলবে, নিজের প্রথম ও🦩ভারে মাত্র ৪ রান দিয়ে একটি উইকেট তুলে নিয়েছিলেন কাটার মাস্টার! এরপর যা বল করেছেন, রীতিমত দুঃস্বপ্নের!

এর আগে ১৪ ওভার শেষে চেন্নাই সুপার কিংসের রান ছিল ৩ উইকেটে ১১৯। সেখান থেকে শেষ ৬ ওভারে ত🐎ারা তুললো ৯১ রান। এমনটা সম্ভব হয়েছে রুতুরাজ গায়কোয়াড় আর শিভাম দুবের বিধ্বংসী ব্যাটিংয়ে। ৪ উইকেটে ২১০ রানের বড় পুঁজি গড়ে চেন্নাই সুপার কিংস।

🧜টস হেরে 🐼ব্যাটিংয়ের শুরুটা বাজে ছিল  চেন্নাইয়ের। প্রথম ওভারেই আউট হন আজিঙ্কা রাহানে (১)। ড্যারেল মিচেল ১১ ও রবীন্দ্র জাদেজা ১৭ রানে ফেরেন।  

৫৬ বলে সেঞ্চুরি পূরণ করেন চেন্💮নাই অধিনায়ক গায়কোয়াড়। তিনি চতুর্থ উইকেটে শিভাম দুবেকে নিয়ে ৪৬ বলে ১০৪ রান যোগ♑ করেন।

শিভাম দুবে ২৭ বলে ৩টি চার ও 🔴৭টি ছক্কায় ৬৬ রানের টর্নেড💧ো ইনিংস খেলে আউট হন।

গায়কোয়াড় ৬০ বলে ১২টি চ🌼ার আর ৩টি ছক্কায় অপরাজিত ১০৮ রান করেন।

Link copied!