• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ছেলেকে নিয়ে শোয়েবের বাড়িতে যাবেন সানিয়া


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জানুয়ারি ২৭, ২০২৪, ০৪:২৯ পিএম
ছেলেকে নিয়ে শোয়েবের বাড়িতে যাবেন সানিয়া
ছেলে ইজহানের সঙ্গে সানিয়া ও শোয়েব। ছবি: সংগৃহীত

পাকিস্তানী ক্রিকেট তারকা শোয়েব মালিকের সঙ্গে বিবাহবিচ্ছেদ হয়ে গেলেও এখনো তার পরিবারের সঙ্গে ভালো যোগাযোগ রয়েছে ভারতীয়ꦯ টেনিস তারকা সানিয়া মির্জার। ছেলে ইজহানকে নিয়ে এখন ভারতে রয়েছেন সানিয়া। তিনি মনে করছেন, শোয়েবকে বিয়ে করার সিদ্ধান্ত ভুল ছিল। তারপরও ছেলেকে নিয়ে পাকিস্তানে শোয়েবের বাড়িতে যেতে চান তিনি।

পাকিস্তানের এর সামনা টিভির সাংবাদিক নাইম হানিফকে এমনই জানিয়েছেন সানিয়া। ফোনে সানিয়ার সঙ্গে কথা বলেছিলেন হানিফ। তার দাবি অনুযায়ী সানিয়া বলেছেন, ‘পরিবার এবং বন্ধুদের বিরুদ্ধে গিয়ে শোয়েবকে বিয়ে করেছিলাম। ভুল সিদ্ধান্ত নিয়েছিলাম। এখন আক্ষেপ করඣতে হচ্ছে।’ 

হানিফকে সানিয়া আরও বলেছেন, তিনি পাকিস্তানের মানুষের কাছে যথেষ্ট সমর্থন এবং ভালবাসা পেয়েছেন। তারা সব সময় স্বাগত জানিয়েছেন তাকে। পাকিস্তানে শোয়েবের বাড়িতে গিয়ে তার পরিবারের সবার সঙﷺ্গে দেখা করবেন। 

তাদের বিচ্ছেদের পর ইজহান কেমন আছে, তা-ও জানিয়েছেন সানিয়া। তিনি জানিয়েছেন, বাবার তৃতীয় বিয়ের খবর শোনার পর থেকে কিছুটা মানসিক অবস🐈াদ তৈরি হয়েছে ইজহানে𝔉র মধ্যে। 

সানিয়ার বলেন, ‘ইজহান ভাল নেই। স্কুলে বন্ধুরা ওকে খুব উত্ত্যক্ত করেছে। সবাই ওর বাবার তৃতীয় বিয়ে নিয়ে জানতে চাইছে। তারপর থেকে🍎 ইজহান স্কুলে যাওয়া পুরোপুরি বন্ধ করে দিয়েছে। মানসিকভাবে বিপর্যস্ত ইজহান দুবাইয়ে থাকতে চাইছিল না। তাই ছেলেকে নিয়ে ভারতে চলে এসেছি।’

সানিয়া জানিয়েছেন, জীবনের নতুন এবং কঠিন পরিস্থিতির মুখোমুখি হয়েছেন তারা। তার মতো ইজহ𝄹ানও নতুন পরিস্থিতির সঙ্গে মানিয়ে নেওয়ার চেষ্টা করছে। মা হিসাবে তিনি মনে করছেন, স্বাভাবিক জীবনে ফিরতে ইজহানের কিছুটা সময় লাগবে। আপাতত বাড়ির বাইরে ইজহানকে খুব একটা বের করছেন না সানিয়া।

বাবা-মার বিচ্ছেদের মতো ঘটনায় নেতিবাচক প্রভাব পড়ে শিশুদের উপর। তৈরি হয় মানসিক অবসাদ। ইজহানও তার বাইরে নয়। আপাতত ছেলেকে স্বাভাবিক জীবনে ফিরিয়ে আনাই প্রধান লক্ষ্য সানিয়ার।
 

Link copied!