• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


শাহিন আফ্রিদির পাশে দাঁড়ালেন শহীদ আফ্রিদি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ২৮, ২০২৪, ০১:৩৮ পিএম
শাহিন আফ্রিদির পাশে দাঁড়ালেন শহীদ আফ্রিদি
শহীদ আফ্রিদি ও শাহিন আফ্রিদি। ছবি : সংগৃহীত

‘আনপ্রেডিক্টেবল’ হিসেবে সারা বিশ্বেই পরিচিত পাকিস্তান ক্রিকেট দল। তারা কখন কিভাবে 🎶জেতে, কিভাবে হারে, তা সহজেই বোঝা যায় না। দলটির মতো ওই দেশের ক্রিকেট বোর্ডেও কখন কী হয় কেউ জানে না। পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) চেয়ারম্যান থেকে শুরু করে নির্বাচক কিংবা কোচ কারও পদই টেকসই বলা যায় না। গেল কয়েক মাসের কথাই ধরা যাক, বারবার রদবদল এসেছে পিসিবির বিভিন্ন পদে। 

ওয়ানডে বিশ্বকাপে ব্যর্থতার পর তিন ফরম্যাটের ক্রিকেটের নেতৃ♒ত্ব থেকে সরে দাঁড়িয়েছিলেন বাবর আজম। ওয়ানডে ও টেস্টে শান মাসুদ এবং টি-টোয়েন্টিতে নেতৃত্ব তুলে দেওয়া হয় শাহিন শাহ আফ্রিদিকে। কিন্তু আবারও নাকি বাবরেই ভরসা রাখতে চাইছে পিসিবি। নেতৃত্ব হারাতে যাচ্ছেন শাহিন আফ্রিদি,😼 মাসুদরা। ক্রিকেট পাকিস্তানসহ দেশটির বেশ কয়েকটি গণমাধ্যমের এমনই দাবি।

তবে শাহিন আফ্রিদিকে ট𝓰ি-টোয়েন্টি নেতৃত্ব থেকে সরিয়ে দেওয়া ঠিক হবে না বলে মনে করেন শহীদ আফ্রিদি। তার মতে, অধিন𓃲ায়কত্ব ঘিরে ভুলের মধ্যে ঘুরপাক খাচ্ছে পিসিবি।

শহীদ আফ্রিদি বলেছেন, ‘কাউকে অধিনায়কত্ব দিলে তাকে সময়ও দেওয়া দরকার। আমাদের ক্রিকেটেরে সবচেয়𝔍ে🅠 বড় সমস্যা হচ্ছে, বোর্ডে পরিবর্তন এলে দলের পরিচালনায়ও বদল আসে। যে আসে, সে-ই ভাবে আমি যা করছি, পাকিস্তান ক্রিকেটের জন্য ভালোই করছি।’

সাবেক এই তারকা আরও বলেন, ‘আপনি যদি অধিনায়ক বদলান, তাহলে হয় তাকে নিয়োগ দিয়ে ভুল করেছেন, নয়তো এখন পরিবর্তন করে ভুল করছেন।’
 

Link copied!