• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


কোটিপতিদের দ্বীপে রোনালদোর রাজপ্রাসাদ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জানুয়ারি ১২, ২০২৪, ০৩:৩২ পিএম
কোটিপতিদের দ্বীপে রোনালদোর রাজপ্রাসাদ
ক্রিশ্চিয়ানো রোনালদো। ছবি: সংগৃহীত

যার মোট সম্পত্তির পরিমাণ ৫০০ মিলিয়ন মার্কিন ডলার, তাকে কোনও কিছু কেনার জন্য দু’বার ভাবতেও হℱয় না। ৬১৭ মিলিয়ন ইনস্টাগ্রাম ফলোয়ার্স জানেন তার নাম ক্রিশ্চিয়ানো রোনালদো। 

এক সময়ে, খুদার জ্বালায়, ম্যাক ডোনাল্ড’সের বেঁচে যাওয়া বার্গারের জন্য যিনি দোকানের বাইরে ঘুরঘুর করতেন, এখন তিনি চাইলে যাবতীয় জাগতিক সুখকে তুড়ি মেরে আপন করে নিতে পারেন। সর্বকালের অন্যতম শ্রেষ্ঠ ফুটবলার ও বিশ্বের ধনীতম অ্যাথলিট এবার তার চরম বৈভবের আরও এক নিদর্শন দিলেন। সৌদি আরবের রাজধানী রিয়াদ এখন পর্তু𒊎গিজ জাদুকরের ঠিকানা। আল-নাসের সুপারস্টার  রোনালদো দুবাইয়ের বিলিওনেয়ার্স আইল্য♉ান্ডে কিনলেন ম্যানসন।

দুবাইয়ের জুমেইরা বে আইল্যান্ডে থাকেন শুধুমাত্রꦓ বিশেষ তালিকাভুক্ত সেলিব্রেটরা। পকেটের বিরাট জোর থাকলেই এখানে বাড়ি কেনা যায়। যদিও রোনালদোর ম্যানসনের দাম এখনও জানা যায়নি। 

সম্প্রতি, মার্কিনি বহুজাতিক টেক কোম্পানি ও বিশ্বের সবচেয়ে জন🎃প্রিয় সার্চ ইঞ্জিন গুগল দিয়েছে বিগত ২৫ বছরের ‘মোস্ট সার্চড’ এর ইতিহাস। সেখানেই মাত করেছেন সিআর সেভেন। ‘মোস্ট সার্চড অ্যাথলিট’ হয়েছেন রোনালদো। পাশাপাশি গতবছর ৫৪ গোল করেছেন তিনি। ক্লাবের জার্সিতে সর্বাধিক গোলশিকারি তিনিই। ৫৯ ম্যাচে করেছেন ওই গোলগুলো। 

৩৮ বছর বয়সী রোনালদোর যে খেলাটা খেলছেন, তা ২৮ বছরের কোনও ফুটবলারের কাছেও স্বপ্নের মতোই। আগুনে ফর্মে আছেন তিনি। দেশ হোক বা ক্লাব, রোনꦅালদোই গোলমেশিন। 

ম্যাঞ্চেস্টার ইউনাইটেড ছেড়ে রোনালদো সৌদি আরবে এখন নতুন জীবন বেশ মানিয়েই নিয়েছেন। আরব ফুটবল সাম্রাজ্যের সম্রাট তিনি।
 

Link copied!