• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


বছরের শেষ ম্যাচেও রোনালদোর গোল


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ৩১, ২০২৩, ০১:৩০ পিএম
বছরের শেষ ম্যাচেও রোনালদোর গোল
ক্রিশ্চিয়ানো রোনালদো। ছবি: সংগৃহীত

ইংল্যান্ড ছেড়ে সৌদি আরবের ক্লাবে যাওয়ার বিষয়টি অনেকেই ভালোভাবে নেয়নি। কিন্তু এইসব পেছনে ফেলে দারুণ একটি বছর কাটালেন পর্তুগীজ ফুটবল স্ট্রাইকার ক্রিশ্চিয়ানো রোনালদো। বিশ্বে গোলদাতাদের মধ্যে সবার শীর্ষে থেকেই বছর শেষ করছেন এই তারকা। কিংবদন্তি বলেই হয়তো এটি করতে পেরেছেন রোনালদো। চলতি বছর ৫৪টি গোল করেছেন তিনি। বছরের শেষ ম্যাচেও গোল পেয়েছেন আল না꧟সর তারকা।

শনিবার রাতে সৌদি প্রো লিগের খেলায় কিং আব্দুল্লাহ স্পোর্ট সিটি স্টেডিয়ামে আল তাউনের বিপক্ষে খেলতে নেমে ম্যাচের ইনজুরি সময়ে গোল করেছেন রোনালꦑদো। ৫ গোলের এই রোমাঞ্চকর লড়াইয়ে ৪-১ গোলে জিতেছে তার দল আল নাসর। রোনালদো ছাড়া আল নাসরের হয়ে গোল করেছেন মার্সেলো ব্রোজোভিক, আইমেরিক লাপর্তে ও ওটাভিয়া।

আন নাসরের বিপক্ষে খেলতে নেমে অ্যাসকার্ফ মাহদিইয়ের গোলে শুরুতেই এগিয়ে গিয়েছিল আল তাউন। সেখান থেকে ম্যাচের ২৬ মিনജিটে সমতায় ফিরে একে একে আর তিনবার প্রতিপক্ষের জালে বল জড়ায় রোনালদোর সতীর্থরা।

সৌদি প্রো লিগের চলতি মৌসুমে ১৯ ম্যাচে ৪৬ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বꦇিতীয় স্থানে রয়েছে আল নাসর। সমান ম্যাচে ৫৩ পয়েন্ট নিয়ে সবার শীর্ষে রয়েছে নেইমার জুনিয়রের ক্লাব আল হিলাল।

 

Link copied!