• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ভুল স্বীকারে ফের পিসিবির চুক্তিতে রউফ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ২৪, ২০২৪, ০৬:৫৫ পিএম
ভুল স্বীকারে ফের পিসিবির চুক্তিতে রউফ
হারিস রউফ। ছবি : সংগৃহীত

মাত্র কিছু দিন আগে শাস্তিটা পেয়েছিলেন তিনি। অবশেষে ভুল স্বীকার করে লিখিত ক্ষমা চাওয়ায় শাস্তি উঠে গেল। অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট সিরিজে খেলতꦰে রাজি না হওয়ার কারণে হারিস রউফকে কেন্দ্রীয় চুক্তি থেকে ছাঁটাই কর👍েছিল পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। পিসিবির কেন্দ্রীয় চুক্তিতে নিজের স্থান ফিরে পেলেন এই ডানহাতি পেসার।

রোববার এক সংবাদ সম্মেলনে এই তথ্য জানান পিসিবি চেয়ারম্য𒀰ান মহসিন নকভি।

নকভি বলেন, ‘তার লিখিত (রউফ) উত্তর প൲াওয়ার পর বোর্ড তাকে কেন্দ্রীয় চুক্তিতে পুনরায় অন্তর্ভুক্ত করার সিদ্ধান্ত নিয়েছে। আমরা হারিস রউফের ফিটনেস নিয়ে চিন্তিত ছিলাম। কারণ, তিনি পিএসএলে খেলতে গিয়ে ইনজুরিতে পড়েছে। আমাদের তার সঠিক নেওয়া প্রয়োজন।’

গেল বছরের ডিসেম্বরে অস্ট্রেলিয়ার বিপক্ষে তিন ম্যাচের টেস্ট সিরিজ খেলেছিল পাকিস্তান। ওই সিরিজে খেলতে নিজের অপরাগতার কথা জানান হারিস। জাতীয় দলের খেলা বাদ দিয়ে অস্ট্রেলিয়ার ঘরোয়া🐷 ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্ট বিগ ব্যাগ লিগে খেলতে যান এই গতি তারকা। পরে হারিসের বিষয়ে কঠোর হয় পিসিবি।

জাতীয় দলের খেলা বাদ দিয়ে ব্যক্তিগত লাভে বিদেশি ফ্র্যাঞ্চাইজিতে খেলার প্রতি ঝোঁক কমাতে সে সময় আর কয়েকজন পাকিস্তানি ক্রিকেটারের এনওসি (ছাড়পত্র) বাতিল করে দেয় পিসিবি। যার অন্যতম ছিলেন হারিস রউফ।
 

Link copied!