• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


তানজিদের প্রশংসা করেছেন লোকেশ রাহুল


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ২০, ২০২৩, ০৭:৩৩ পিএম
তানজিদের প্রশংসা করেছেন লোকেশ রাহুল
ছবি: সংগৃহীত

বিশ্বকাপে আগের তিন ম্যাচে ব্যাট হাতে ব্যর্থ ছিলেন ট𒁃াইগারদের তরুণ ওপেনার তানজিদ হাসান তামিম। তিন ম্যাচে তার স্কোর ২২ রান। যেখানে সর্বোচ্চ স্কোর ছিল ১৬ তাও ইংল্যান্ডের বিপক্ষে। তামিম ইকবালের জায়গায় ডাক পাওয়া এই তরুণ ওপেনারকে নিয়ে শুরু আলোচনা-সমালোচনা। তবে, শেষ ম্যাচে ভারতের বিপক্ষে ব্যাট হাতে সব সমালোচনার জবাব দেন তরুণ এই ব্যাটার। খেলেন ৫১ রানের একটি দারুণ ইনিংস। যদিও দল জিততে পারেনি, তানজিদের ইনিংসটাও আর বড় হয়নি। 

৫ চার ও ৩ ছক্কায় ৪৩ বলে ৫১ রান করেন এই ব্যাটার। ম্যাচশেষে তার ব্যাটিং নিয়ে মিক্সড জোনে জানতে চা♏ওয়া হয় লোকেশ রাহুলের কাছে। উত্তরে তিনি কেবল বলেন, ‘তানজিদ খুব ভ🌃ালো ব্যাটিং করেছে। ’

পুনেতে ম্যাচের শুরুতে উড়ন্ত জুটি গড়ে বাংলাদেশ দল। সে সময় ভারতের ভাবনাটা কী ছিল? উত্তরে রাহুল বলেন, “আমরা জানতাম এটা ভালো উইকেট। তারা ভ🍸ালো শুরু পেয়েছে। আমরা আগেও এমন পরিস༺্থিতিতে ছিলাম যেখানে ওপেনাররা ভালো শুরু পেয়েছে, বল ভালোভাবেই ব্যাটে আসছিল। যখন ফিল্ডিং ছড়িয়ে যাবে, তখন রানরেট কমে যাবে। যখন আমরা কয়েকটা উইকেট পেয়েছি, তখন তাদের ওপর চাপ বেড়ে যায়।”

অন্যদিকে, বিশ্বকাপ নিজের প্রথম অর্ধশতক পাওয়া তামিম বলেন, “দল না জিতলে ইনিংসটা মূল্যহীন হয়ে যায়। দল জিতলে ভালো লাগে, 🐬যেটুকুই অবদান রাখতে পারি। যেটা হয়নি এটা নিয়ে চিন্তিত না। আমরা সামনের দিকে তাকাচ্ছি। এখনও কিন্তু আমাদের খেলা শেষ হয়নি। সামনে আমাদের পাঁচটা ম্যাচ আছে। ইনশাআল্লাহ ভালো কিছু হবে।”

Link copied!