• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


টি-টোয়েন্টি বিশ্বকাপ

ফর্মে ফিরতে বাংলাদেশকেই বেছে নিলেন রাহুল


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: নভেম্বর ২, ২০২২, ০৩:০২ পিএম
ফর্মে ফিরতে বাংলাদেশকেই বেছে নিলেন রাহুল

টি-টোয়েন্টি ‘অচল’ লোকেশ রাহুল! এমন কথা হরহামেশাই শোনা যায়। এমনকি তার সাম্প্রতিক পারফর্মেন্সও বলে যে, টি-টোয়েন্টিতে অচল তিনি। বাংলাদেশের বিপক্ষে এই কথাটাকে ভুল প্রমাণ করতে সময় নেননি এই ওপেনার। বাংলাদেশের বিপক্ষে হাইভোল্টেজ💦 ম্যাচে তার ব্যাটে আসে ৩২ বলে ৫০ রান।

এবারের বিশ্বকাপের প্রথম তিন ম্যাচের একটিতেও নিজের রান দুই অঙ্কের ঘরে নিতে পারেননি লোকেশ রাহুল। বাংলাদেশকে সামনে পেয়েই যেন জ্বলেও উঠলেন। টাইগারদের বিপক্ষে ব্যাট চালিয়েছেন ১৫৬ স্ট্রাইকরেটে।

সাকিব আল 🐬হাসানের বলে প্যাভিলিয়নে༒ ফেরার আগে ৩ চার ও ৪ ছক্কায় তার ব্যাট থেকে আসে ৫০ রান। টি-টোয়েন্টি ক্যারিয়ারে এটা তার ২১তম হাফ সেঞ্চুরি।

বাংলাদেশের বিপক্ষে হাফ সেঞ্চুরির আগে টি-টোয়েন্টি বিশ্বকাপে রাহুলকে দলে নেওয়া নিয়ে ছিল নানা প্রশ্ন। শুধু তাই নয়, বি🐈শ্বকাপের আগে দক্ষিণ আফ্রিকা ও অস্ট্রেলিয়ার বিপক্ষে হাফ সেঞ্চুরি করলেও তা ছিল প্রায় ১০০ স্ট্রাইক রেটে। টি-টোয়েন্টি ম্যাচ বিবেচনায় তা ছিল প্রায় অচল।

সাম্প্রতিক সময়ে💦 ধীরগতির এই ইনিংসগুলোর জন্য বাববারই রাহুলকে নিয়ে হচ্ছিলো নানা😼 সমালোচনা। সেই সমালোচনার যোগ্য জবাব দিতে বাংলাদেশকেই বেছে নিয়েছেন লোকেশ রাহুল। শুধু তাই নয়, দলকেও এনে দিয়েছে উড়ন্ত এক সূচনা।

Link copied!