• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


কোচ খুঁজতে আইপিএলে চোখ পিসিবির


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ২৭, ২০২৪, ০৫:৩০ পিএম
কোচ খুঁজতে আইপিএলে চোখ পিসিবির
ছবি: প্রতীকী

কোচের সমস্যায় পড়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। জাতীয় দলের জন্য এখ✃নও কোচ ঠিক করতে পারেনি তারা। কোচের জন্য এ বার আইপিএলের দিকে নজর দিয়েছে পাকিস্♏তান ক্রিকেট বোর্ড। মুম্বাই ইন্ডিয়ান্সে শচীন টেন্ডুলকারের সঙ্গে খেলে যাওয়া ক্রিকেটারকে প্রস্তাব দিয়েছে মহসিন নকভির নেতৃত্বাধীন পিসিবি। 

অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডের সাবেক উইকেটরক্ষক ব্যাটার লুক রঙ্কিকে প্রস্তাব দিয়েছে ܫপাকিস্তান। ৪২ বছরের রꦗঙ্কি ২০০৮-২০০৯ সালে আইপিএলে খেলেছেন। মুম্বাই ইন্ডিয়ান্সে ছিলেন তিনি। পরে পাকিস্তান সুপার লিগে ইসলামাবাদ ইউনাইটেডের কোচও হয়েছেন তিনি। পাকিস্তান ক্রিকেটকে চেনেন রঙ্কি। সেই কারণে তাকে কোচ হওয়ার প্রস্তাব দিয়েছে তারা।

পাকিস্তান বোর্ডের এক কর্মকর্তা জানিয়েছেন, বিশ্বের নামী কোচেরা কেউ  তাদের দলের কোচ হতে চাইছেন না। কারণ, ইতোমধ্যেই তারা হয়তো বিভিন্ন দেশ বা লিগে বিভিন্ন দলের কোচের দায়ি🌺ত্ব নিয়ে নিয়েছেন। তাই সে রকম নামী না হলেও রঙ্কিকে প্রস্তাব দিয়েছে পাকিস্তান।

প্রথমে অস্ট্রেলিয়া ও তার পরে নিউজিল্যান্ডের হয়ে আন্তর্জাতিক ক্রিকেট খেলেছেন রঙ্কি। ক্রিকেট ছাড়ার পরে নিউজিল্যান্ডের ব্যাটিং কোচেরও দায়িত্ব সামলেছেন। বড় নাম না হলেও কোচিং করানোর অভিজ্ঞতা রয়েছে রঙ্কির। সেই কারণে তাকে প্রস্তাব দেওয়া হয়েছে। এখন দেখার রঙ্কি এই প্রস্তাবে রাজি হন কি না।
 

Link copied!