• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


শাহিন আফ্রিদিকে নিয়ে দ্বিধা-বিভক্ত পিসিবি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ৩০, ২০২৪, ০৬:০১ পিএম
শাহিন আফ্রিদিকে নিয়ে দ্বিধা-বিভক্ত পিসিবি
শাহিন আফ্রিদি। ছবি : সংগৃহীত

একের পর💖 এক নাটকীয়তা চলছে পাকিস্তান ক্রিকেটেꦕ। পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) নেওয়া বিভিন্ন রকমের সিদ্ধান্তে হতবাক দেশটির ক্রিকেট ভক্তরা। মাত্র একটি সিরিজের ফলাফল বিবেচনায় টি-টোয়েন্টির অধিনায়কত্ব থেকে শাহিন আফ্রিদিকে সরিয়ে দেওয়ার গুঞ্জন চলছে। 

গণমাধ্যমের দাবি, আবারও ফরম্যাটটির নেতৃত্বভার🎃 উঠছে বাবর আজমের কাঁধে। তবে শাহিনকে সরিয়ে দেওয়া নিয়ে পিসিবির নির্বাচকরা বিভক্ত হয়ে পড়েছেন বলে জানা গেছে।

পাকিস্তানের সংবাদমাধ্যম জিও নিউজ জানিয়েছে, নির্বাচক কমিটি বিভিন্ন বিষয় তুলে ধরে পাকি🌠স্তানের অধিনায়ক পরিবর্তনের কথা বলেছে। তবে তারা শুধুমাত্🦋র একটি কারণে শাহিন আফ্রিদিকে নেতৃত্ব থেকে সরিয়ে দিতে রাজি নয়।

আর এমন বিতর্ক পছন্দ ন👍য় পাকিস্তানের এই তারকা পেসারের। তার মতে, ক্যাপ্টেন্সি পরিবর্তনের বিষয়ে আগে দা🎀য়িত্বরত ক্রিকেটারের সঙ্গে কথা বলতে হবে, কিন্তু বর্তমানে তারা অবস্থান করছেন কাকুলে চলমান সেনাবাহিনীর বিশেষ ফিটনেস ক্যাম্পে। 

এর আগে কিংবদন্তি শহীদ আফ্রিদি বলেছিলেন, ‘কাউকে অধিনায়কত্ব দিলে তাকে সময়ও দেওয়া দরকার। 🍨আমাদের ক্রিকেটের সবচেয়ে বড় সমস্যা হচ্ছে, বোর্ডে পরিবর্তন এলে দলের পরিচালনায়ও বদল আসে।’꧑ 

জাতীয় দলকে🃏 কেবল নিউজিল্যান্ডের মাটিতে একটি সিরিজে নেতৃত্ব দেন শাহিন, যেখানে তার দল হেরেছে ৪-১ ব্যবধানে।

অন্যদিক♓ে, পাকিস্তানের নির্বাচক কমিটি নতুন করে বাবরকে দায়িত্ব দেওয়ার বিষয়ে নাকি তার সঙ্গে যোগাযোগ করেছে। এমনকি তাকে রাজি করানোর বিষয়ে তারা কাকুল ফিটনেস ক্যাম্পের উদ্দেশে রওনা করেছে বলেও জানিয়েছে সংবাদমাধ্যম ক্রিকেট পাকিস্তান। 

গত নভেম্বরে প্রথম ওয়ানডে বিশ্বকাপে ব্যর্থতার জেরে বাবরকে নেতৃত্ব থেকে সরিয়ে দেওয়꧋ার গুঞ্জন🐼 শুরু হয়। তার মাঝেই তিনি নিজ থেকে পাকিস্তানের তিন ফরম্যাটের অধিনায়কত্ব ছাড়েন। এরপর শাহিনকে টি-টোয়েন্টি এবং শান মাসুদকে টেস্ট ফরম্যাটের অধিনায়ক বানায় পিসিবি।

 

Link copied!