• ঢাকা
  • বুধবার, ০৪ সেপ্টেম্বর, ২০২৪, ২০ ভাদ্র ১৪৩১, ৩০ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


বৃষ্টিবিঘ্নিত রাওয়ালপিন্ডি টেস্ট

বাংলাদেশের বিপক্ষে পাকিস্তানের ৪ উইকেটে ১৫৮ রান


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ২১, ২০২৪, ০৭:৫৫ পিএম
বাংলাদেশের বিপক্ষে পাকিস্তানের ৪ উইকেটে ১৫৮ রান
উইকেট লাভের পর হাসান মাহমুদকে ঘিরে উল্লসিত বাংলাদেশের ফিল্ডাররা। ছবি : সংগৃহীত

অবশেষে বহুল প্রত্যাশিত বাংলাদেশ ও পাকিস্তান টেস্ট সিরিজ শুরু হয়েছে। বৃষ্টিবিঘ্নিত♛ রাওয়ালপিন্ডি টেস্টের প্রথম দিনের খেলাশেষে স্বাগতিক প🌌াকিস্তান ৪১ ওভারে ৪ উইকেটে ১৫৮ রান করেছে।

সকাল থেকেই বৃষ্টির কারণে টসই হয় নির্ধারিত সময়ের প্রায় ৪ ঘণ্টা পর। ফলে খেলাই শুরু হয় সকাল সাড়ে ১১টাꦚর বদলে বিকেল সাড়ে ৩টায়।

টসে জিতে প্রথমে ফিল্ডিং নেন বাংলাদেশ অ🎶ধিনায়ক নাজমুল হোসেন শান্ত। শুরুতেই বাংলাদেশি পেস আক্রমণে ছিন্ন ভিন্ন হয়ে যায় পাকিস্তান। মাত্র ১৬ রানের মধ্যে তাদের তিনজন প্যাভিলিয়নে ফিরে যান। শেষ পর্যন্ত ওপেনার সাইম আইয়ুব ও সঊদ শাকিলের হাফ সেঞ্চুরিতে সম্মানজনক স্কোর গড়ে দিনের খেলা শেষ করে পাকিস্তান। সাইম ৯৮ বলে ৫৬ রান করে আউট হলেও শাকিল ৯২ বলে ৫৭ রান করে ক্রিজে রয়েছেন।

এছাড়🤡া, রিজওয়ান ২৪ রানে অপরাজিত রয়েছেন। আব্দুল্লাহ শফিক ২, অধিনায়ক শন মাসুদ ৬ এবং বাবর আজম শুন্য রানে আ♛উট হন।

বাংলাদেশের শরিফুল ইসলাম ৩০ রান💞ে এবং হাসান মাহমুদ ৩ﷺ৩ রানে ২টি করে উইকেট পান। সাকিব আল হাসান ২ ওভারে ১২ রান দিয়ে কোন উইকেট পাননি।  

সাদা পোষাকে পাকিস্তানের বিপক্ষে প্রায়💦 তিন বছর পর মুখোমুখি হলো টাইগাররা। এখন পর্যন্ত দুই দল ১৩ টেস্টে পরস্পরের মুখোমুখি হয়েছে। তার মধ্যে পাকিস্তান জিতেছে ১২ টেস্টে। আর একটি টেস🌳্ট ম্যাচ হয়েছে ড্র।

 

Link copied!