• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


আর্সেনাল-আল নাসর-বার্য়ানের জয়ের দিনে, চেলসির হার


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ২৯, ২০২৩, ১২:০৫ পিএম
আর্সেনাল-আল নাসর-বার্য়ানের জয়ের দিনে, চেলসির হার
আর্সেনালের জয়ের নায়ক এডি এনকেটিয়া। ছবি : সংগৃহীত

ইংলিশ প্রিমিয়ার লিগে জয় পেয়েছে ফেভারিট আর্সেনাল। তবে আরেক ফেভারিটꦇ চেলসি হেরেছে ম্যাচ। গানাররা ৫-০ গোলে হারিয়েছে শেফিল্ড ইউনাইটেডকে। আর চেলসিকে ২-০ গোলে হারিয়েছে ব্রেন্টফোর্ড।💝 বুন্দেসলিগায় ডার্মস্টার্ডকে ৮-০ গোলে হারিয়েছে বায়ার্ন মিউনিখ। হ্যাটট্রিক করেছে হ্যারি কেইন। আর সৌদি প্রো লিগে আল ফেইহাকে তাদের মাঠেই ৩-১ গোলে হারিয়েছে আল নাসর। এই জয়ের ফলে পয়েন্ট টেবিলের দুই নম্বরে ওঠে আসল ক্রিস্টিয়ানো রোনালদোর আল নাসর।

এমিরেটস স্টেডিয়ামে ম্যাচের ২৮ মিনিটে প্রথম গোলের দেখা পান আর্সেনাল। স্কোর শিটে নাম তোলেন এডি এনকেটিয়া। এরপর ম্যাচের দ্বিতীয়ার্ধের পঞ্চম মিনিটেই ফের গোল করেন এনকেটিয়া। কর্নার থেকে আসা বল ছোট বক্সের ভেতর থেকে জালে পাঠান এই ইংলিশ ফরোয়ার্ড। জয়ের সুবাস পেতে থাকে আর্সেনাল। ৫৮ মিনিটে হ্যাটট্রিক পূর্ণ করেন এই ইংলিশ ফরোয়ার্ড। দলের হয়ে অন্য দুই গোল করেন ৮৮ মিনিটে পেনাল্টি থেকে ফাবিও ভিয়েরা ও যোগ করা অতিরিক্ত সময়ে পঞ্চম গোলটি করেন তাকেহিরো তমিয়াসু। এই জয়ে ১০ไ ম্যাচে ৭ জয়ে ২৪ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আর্সেনাল।

ছবি : সংগৃহীত

এদিকে দিনের আরেক খেলায় ব্রেন্টফোর্ডের কাছে ২-০ গোলে হেরেছে চেলসি। ম্যাচের ৫৮ মিনিটে ইথান পিননকের গোলে এগিয়ে যায় ব্রেন্টফোর্ড। আর যোগ করা সময়ের ৬ মিনিটে দ্বিতী🎃য় গোলটি করেন ব্রায়ান এমবেউমো। ১০ ম্যাচ শেষে ৩ জয় ও ৩ ড্রয়ে ১২ পয়েন্ট নিয়ে ১১ নম্বরে চেলসি।

বায়ার্নের হ্যাটট্রিকম্যান হ্যারি কেইন। ছবি : সংগৃহীত

জার্মান লিগে বড় জয় পেয়েছে বায়ার্ন মিউনিখ। ঘরের মাঠে ৩৮ মিনিটের তাণ্ডবে স্বাগতিকদের কাছে ৮-০ গোলে উড়ে গেছে ডার্মস্টার্ড। হ্যাটট্রিক করেছেনও এই মৌসুমেই বায়ার্নে যোগ দেওয়া হ্যারি কেইন। তিনি গোল তিনটি করেন ম্যাচের ৫১-৬৯-৮৮ মিনিটে। এছাড়া জোড়া গোল করেছেন লেরয় সানে ও জামাল মুসিয়ালা। বাকি গোলটি টমাস মুলারের।  গোল উৎসবের আগে প্রথমার্ধের চতুর্🌳থ মিনিটে লাল কার্ড দেখে মাঠ ছেড়েছিলেন বায়ার্নের জশুয়া কিমিখ। প্রথমার্ধে দুই ডিফেন্ডারকে হারিয়ে নয়জনের দলে পরিণত হয়েছিল ডার্মস্টার্ডও।

আল নাসর। ছবি : সংগৃহীত

সৌদি প্রো লিগে জয়ে📖র উৎসব চলছে আল নাসরের। প্রথম ম্যাচ হারের পর ক্রিস্টিয়ানো রোনালদোর পরশে পাল্টে গেছে দলটি। জিতে চলেছে একের পর এক ম্যাচ। শনিবার (২৮ অক্টোবর) সৌদি প্রো লিগে আল ফেইহাকে তাদের মাঠেই ৩-১ গোলে হারিয়েছে আল নাসর। আল নাসরের হয়ে জোড়া গোল করেছেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড অ্যান্ডারসন তালিস্কা। বাকি গোলটি করেন ওতাভিও। স্বাগতিকদের হয়ে একটি গোল শোধ করেন হুসেই🐷ন আল-সুয়াইশ। এই জয়ে ১১ ম্যাচ শেষে ৮ জয় ও এক ড্রয়ে ২৫ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার দুইয়ে উঠে এসেছে ‍‍`দ্য গ্লোবাল ক্লাব‍‍` খ্যাত আল নাসর।

Link copied!