• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


গ্রেপ্তার হয়েছেন নেইমারের বাবা!


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ২৪, ২০২৩, ১০:০৮ এএম
গ্রেপ্তার হয়েছেন নেইমারের বাবা!

চোটের কারণে খেলার বাইরে আছেন নেইমার। তবুও বার বার শিরোন𒅌াম হচ্ছেন তিনি। সম্প্রতি নেইমারের বাবাকে আটক করেছে ব্রা▨জিলের পুলিশ। গণমাধ্যমে জানা গিয়েছে, পরিবেশগত অপরাধের কারণে গ্রেপ্তার হয়েছেন এই তারকার বাবা। ব্রাজিলিয়ান সংবাদমাধ্যমের বরাত দিয়ে ডেইলি মেইলসহ বেশ কয়েকটি গণমাধ্যম এই খবর জানিয়েছে।

প্রতিবেদনে বলা হয়েছে, ব্রাজিলের রিও ডি জেনিরোর দক্ষিণ উপকূলে মানগারাতিবায় নেইমারের মালিকানাধীন একটি কৃত্রিম হৃদ তৈরির বিলাশবহুল 💛প্রকল্প চলছিল। বৃহস্পতিবার সেই কৃত্রিম হৃদের নতুন অবকাঠামো নির্মাণ বন্ধ করে দেয় কর্তৃপক্ষ।

এই কৃত্রিম হৃদ নির্মাণ করতে বেশ কয়েকটি নিয়ম লঙ্ঘন করা হয়েছে। এরমধ্যে বন নিধন, পানি চলাচলের পথ পরিবর্তন করা, অনুমতি ছাড়াই নদীর ব্যবহার, সৈকত থেকে বালু সংগ্রহ এবং পাথর উত্তোলন। স্থানীয় সরকার কর্তৃপক্ষ এক বিবৃতিতে এসব আইনভঙ্গ🥃ের তথ্যಞ প্রকাশ করেছে।

আইনভঙ্গের জন্য মানগারাতিবা সিটি হল এবং সিভিল পুলিশ যৌথ অভিযানে চালিয়ে  নেইমারের বাবাকে গ্রেপ্তার করে। তবে কিছুক্ষণের মধ্যেই এই তারকার বাবাকে ছেড়ে দেয় পুলিশ। আইনভঙ্গের কারণে বড় অঙ্কের জরিমানা গুণতে হয়েছে। ব্রাজিলীয় এই ফরোয়ার্ডের বাবাকে দিতে হয়েছে ৫ মিলিয়ন ব্রাজিলিও রিয়েল। 
 

সম্প্রতি সন্তানসম্ভবা প্রেমিকার সঙ্গে প্রতারণার অভিযোগে সামাজিক যোগাযোগ মাধ্যমে ক্ষম♛া চেয়েছেন নেইমার। এরপর ইনস্টাগ্রামে ২ লাখের বেশি কমে গেছে। তারমধ্যে বাবা ও সম্পদ নিয়ে নতুন দুশ্চিন্তা। 

Link copied!