• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


কতটা সুস্থ নিজেই জানালেন নেইমার


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ১৯, ২০২৩, ০২:১০ পিএম
কতটা সুস্থ নিজেই জানালেন নেইমার
নেইমার। ছবি: সংগৃহীত

ব্রাজিলে তারকার অভাব ছিল না কোনোকালেই। ফুটবলে এখান থেকেই উঠে এসেছেন সর্বকালের অন্যতম সেরারা। পেপে-ভাভা-জিকোদের দিয়ে শুরু, এরপর রোনালদো, রোনালদিনিয়ো, রিভালদো꧒, কাফু, রবার্তো কার্লোসরা এসে দুনিয়া জয় করেছেন। আবার হারিয়ে যাওয়া তারকার সংখ্যাটাও নেহাত কম না। রবিনহো-পাতো-আদ্রিয়ানোরা হারিয়ে গিয়েছেন খামখেয়ালিপনায়। আবার ইনজুরিতে হারিয়েছেন রোনালদো নি🌸জেও। 

সেই রোনালদো, পেলে আর জিকোদের দেশে তারকা হয়েছিলেন নেইমার জুনিয়র। পেলের মত কিংবদন্তিকে সরিয়ে ব্রাজিলের ইতিহাসে সবচেয়ে বেশি গোলের মালিক তিনি। তবু এরপরেও মৌসুমের লম্বা সময় এই তারকাকে মাঠের বাইরেই থাকতে হয়♍। ক্যারিয়ারের শুরু থেকে ইনজুরির সঙ্গে এমনই সখ্যতা তার। 

বার্সেলোনা ছেড়ে পিএসজিতে যাওয়ার পর সেই সমস্যা আরও বেড়েছে। ইনজু♋রির পেছনেই ক্যারিয়া🅷রের অনেকটা সময় নষ্ট হয়েছে নেইমার জুনিয়রের। এমনকি এই মুহূর্তেও ইনজুরির কারণে মাঠের বাইরে রয়েছেন এই তারকা ফুটবলার। এবার আক্রান্ত হয়েছেন জটিল এসিএল সমস্যায়। 

তব♓ে ভক্তদের নিজের ইনজুরি নিয়ে কিছুটা হলেও আভাস দিয়েছেন নেইমার। নিজের ফেসবুক একাউন্টে একটি ভিডিও পোস্ট করেছেন ব্রাজিলের এই পোস🌳্টারবয়। সেই ভিডিওর ক্যাপশনে লিখেছেন, ‘কষ্ট ছাড়া আরোগ্য হয় না, পড়ে না গিয়ে উঠে দাঁড়ানোর মধ্যে বীরত্ব নেই। আর কষ্ট ছাড়া জয় আসে না। আমি লড়াই চালিয়ে যাচ্ছি।’ 

ভিডিওতে নেইমারকে দেখা যায় ফিজিওর সাহায্যে হাঁটু ভাঁজ করার চেষ্টা চালাতে। বোঝাই যাচ্ছিল, এখন পর্যন্ত নিজের পা নাড়াতেই পারছেন না তিনি। এমনকি ফিজিওর সাহায্য নিলেও তার মুখে যন্ত্রণার ছাপ ছিল স্পষ্ট। আবার দীর্ঘদিনের বিরতির কারণে শরীরট🍬াও আগের মত নেই। অনেওটাই মুটিয়ে গিয়েছেন। 

পা সম্পূর্ণ সুস্থ হলে নেইমারকে নামতে হবে ফিটনেস ঠিক করতে। এরপরই হয়ত ফুটবল পায়ে আবার দেখা যাবে ব্রাজিলের এই তারকাকে। যদিও বেশিরভাগের প্রত্যাশা, জুনে যুক্তরাষ্ট্রে কোপা আমেরিকার আসরে তাকে ঠিকই দেখা যাবে।  
 

Link copied!