• ঢাকা
  • রবিবার, ০১ সেপ্টেম্বর, ২০২৪, ১৭ ভাদ্র ১৪৩১, ২৭ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


সুয়ারেজের জোড়া গোলে বড় জয় মেসিহীন মিয়ামির


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ১, ২০২৪, ০৪:০৩ পিএম
সুয়ারেজের জোড়া গোলে বড় জয় মেসিহীন মিয়ামির
গোলের পর ইন্টার মিয়ামির সতীর্থদের ভালোবাসায় সিক্ত সুয়ারেজ। ছবি : সংগৃহীত

প্রধান তারকা লিওনেল মেসি ইনজুরির কারণে আপাতত মাঠের বাইরে। তাই দায়িত্ব নিতে হচ্ছে  লুইস সুয়ারেজকেই। তিনি দারুণভাবেই পালন করছেন নিজ দায়ি𝔍ত্ব।

এবার স🐽ুয়ারেজের জোড়া গোলেই বড় জয় পেয়েছে ইন্টার মিয়ামি। শিকাগোকে ৪-১ ব্যবধানে হারিয়েছে তারা। এতে যুক্তরাষ্ট্রের মেজর লিগ ফুটবলে (এমএলএস) টানা চতুর্থ জয়ে পয়েন্ট টেবিলের শীর্ষস্থান আরও মজবুত করলো মিয়ামি।

২৭ ম্যাচে মিয়ামির পয়েন্ট ৫৯। দ্বিতীয়স্থানে থাকღা এফসি সিনসিনাটি থেকে ৮ পয়েন্ট এগিয়ে আছে তারা।

রোববার সকালে অ্যাওয়ে ম্যাচে ২৫ মিনিটে শিকাগোর কাছ থেকে আত্মঘাতী গোল আদায় করে নেন সুয়ারেজ। লক্ষ্যে শট নিলে সেটি ফিরিয়ে দেন শিকাগোর গোলরক্ষক। কিন্তু ফিরতি আসা বল স্বাগতিক দলের আতোবিয়াস সালকুইস্টের বুকে লেগে জালে জড়িয়ে যায়। ༒এত♚ে ১-০ ব্যবধানে এগিয়ে যায় মিয়ামি।

দ্বিতীয়ার্ধে দুটি গোল করেন সুয়ারেজ। চলতি মৌসুমে এ নিয়ে ১৬ গোল করলেন উরুগুয়ে ফরোয়ার্ড। ৪৭ মিনিটে গোমেজের পাস থেকে বল নিয়ে নির্ভুল শটে লক্ষ্যভেদ ক🅺রেন সুয়ারেজ। এতে ২-০ গোলে এগিয়ে যায় মিয়ামি।

৬৫ মিনিটে নিজের দ্ব🍸িতীয় গোল করেন সুয়ারেজ। সার্জিও বুস্কেটসের ফ্রি-কিক 🍷থেকে বাঁ পাশ থেকে আসা আলবার ক্রস থেকে গোল করেন তিনি। এতে ব্যবধান দাঁড়ায় ৩-০।

🅠এদিন শিকাগো স্ক💧োরশিটে নাম লেখায় ৮২ মিনিটে। গোল করেন জিওরজিয়াস কুইসিয়াস। এতে ব্যবধান কমায় (৩-১) স্বাগতিকরা।

মিয়ামির হয়ে শেষ গোলটি করেন রবার্ট টেইলর। ৯৩ মিনিটে শিকাগো কফিনে শেষ পেরেক ঠুকে দেন তিনি। এতে ৪-১ ব্যবধানে জয়♏ পায় মিয়ামি।

এই ম্যাচেও দলে ছিলেন না মেসি। গত ১৪ জুলাই কোপা আমেরিকার ফাইনালে কলম্বিয়ার বিপক্ষে নেমে ইনজুরিতে পড়েছিলেন আর্জেন্টাইন 🌸সুপা❀রস্টার। এরপর থেকেই মাঠের বাইরে মেসি।

Link copied!