• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


আইসিইউ থেকে কেবিনে কাজী সালাউদ্দিন


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জানুয়ারি ৪, ২০২৪, ০৬:৩৮ পিএম
আইসিইউ থেকে কেবিনে কাজী সালাউদ্দিন
কাজী সালাউদ্দিন। ছবি: সংগৃহীত

এককালের ফুটবল মাঠ কাঁপানো স্ট্রাইকার ছিলেন কাজী সালাউদ্দিন। অবসর নেওয়ার পর বেশ কয়েক বছ🗹র কোচ হিসেবে দায়িত্ব পালন করেন। বর্তমানে তিনি বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সভাপতি। সেটাও কয়েক টার্ম ধরে। এই কিংবদন্তী ফুটবল তারকা এখন হাসপাতালে সুস্থ হওয়ার জন্য লড়াই করছেন। তবে আশার কথা, সার্জাꦏরির পর সালাউদ্দিন এখন অনেকটাই সুস্থ। 

সালাউদ্দিনকে বৃহস্পতিবার হাসাপাতালের আইসিইউ থেকে কেবিনে স্থানান্তরিত করা হয়েছে।&𒈔nbsp;

গত ২৮ ডিসেম্বর বাফুফে সভাপতির বাইপাস সার্জারি হয়। অস্ত্রোপচার হওয়ার কিছুক্ষণ পরই তাকে আইসিইউতে নেওয়া হয়। সাধারণত সার্জারি পরবর্তী বিভিন্ন বিষয় পর্যবেক্ষণের জন্য ৩-৪ দিন আইসিইউত♈ে রাখা হয়। বয়স ও অন্যান্য বিষয় বিবেচনায় সালাউদ্দিনকে একটু বেশি সময় আইসিইউতে থাকতে হয়েছে। সাত দিন পর তিনি কেবিনে গেলেন। কিছু দিনের মধ্যেই বাসায় যেতে পারবেন তিনি।

হৃদযন্ত্রের সম🎶স্যা নিয়ে ৭০ বছর বয়সী সালাউদ্দিন এভারকেয়ার হাসপাতালে ভর্তি হন বিজয় দিবসের পরপরই। এনজিওগ্র♛াম ও নানা পরীক্ষায় তার ব্লক ধরা পড়ে। শারীরিক পরিস্থিতি বিদেশে নেওয়ার অনুক‚লে না থাকায় ভর্তিকৃত হাসপাতালেই বাইপাস সার্জারির সিদ্ধান্ত হয়। কাশি ও অন্য জটিলতার জন্য কয়েক দফা অস্ত্রপচারের সময় বদলেছে। অবশেষে ২৮ ডিসেম্বর ছয় ঘন্টা ব্যাপী অপারেশন সফল হয়।

 

Link copied!