• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


কান্নায় ভাসলেন জ্যোতি, আটকে রাখলেন জাহানারা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ১০, ২০২২, ০৫:২৬ পিএম
কান্নায় ভাসলেন জ্যোতি, আটকে রাখলেন জাহানারা

বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে এসেছিলেন পেসার জাহানারা আলম। সেই সময় আন্তর্জাতিক ক্রিকেটে শততম উইকেট নিয়ে কথা বলার সময় প্রায় কেদেই দিয়েছিলেন জাহানারা আলম। এর আগে অব🍨শ্য ম্যাচে আউট হয়ে ডাগআউটে কান্না করেছিলেন অধিনায়ক নিগার সুলতানা জ্যোতি।

সোমবার (১০ অক্টোবর) সিলেটে শ্রীলঙ্কার বিপক্ষে মাঠে নেমেছিল বাংলাদেশ। ওই ম্যাচে জয়ের জন্য বৃষ্টি আইনে বাংলাদেশের লক্ষ্য দাঁড়িয়েছিল ৪১ রান। শেষ 🎃ওভারের ব্যাটিং বিপর্যয়ে পরে শেষ পর্যন্ত ৩ রানের ব্যবধানে হারে টাইগ্রেসরা।

ছোট লক্ষ্যতেও দলকে জেতাতে না পারায় আউট ♒হয়ে প্যাভিলিয়নে ফিরে কান্নায় ভেঙে পড়েন অধিনায়ক নিগার সুলতানা জ্যোতি। পাশে থেকে তা🌱কে সান্ত্বনা দেন কোচ একে এম মাহমুদ।

এরপরেই প্রেস কনফারেন্সে এসে প্রায় কাঁদো কাঁদো হয়ে পড়েন জাহানারা আলম। বিশেষ করে তꦚার রেকর্ডের ক⛄থা উঠতেই।

কাঁদো কাঁদো কণ্ঠে জাহানারা নিজের মাইলফলক নিয়ে বলেন, “প্রথমত আমি আমি আমার স্ট্যাটস চেক করি নাꦅ। আমি নিজেও জানি না আমার শততম উইকেট হয়েছে। একটু ভালো লাগা থাকলেও খারাপ লাগাটা বেশি। কারণ হোম গ্রাউন্ডে খেলা, ডিফেন্ডিং চ্যꦿাম্পিয়ন আমরা। যদি কোনও কারণে সেমিফাইনালে মিস করি আমাদের দলের থেকে মনে হয় না অন্য কারও খারাপ লাগাটা কাজ করবে।”

পাঁচ 🐷ম্যাচ শেষে এখন বাংলাদেশের পয়ে🍃ন্ট চার। সেমিতে উঠতে হলে বাংলাদেশের সামনে এখন আরব আমিরাতের বিপক্ষে জয়ের কোনো বিকল্প নেই।

Link copied!