• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


মুম্বাইয়ের ব্যর্থতার মূলে অভ্যন্তরীণ দ্বন্দ্ব: মাইকেল ক্লার্ক


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ৩০, ২০২৪, ০৩:৫৯ পিএম
মুম্বাইয়ের ব্যর্থতার মূলে অভ্যন্তরীণ দ্বন্দ্ব: মাইকেল ক্লার্ক
মাইকেল ক্লার্ক। ছবি : সংগৃহীত

অস্ট্রেলিয়ার সাবেক ক্রিকেট অধিনায়ক মাই🦋কেল ক্লার্ক চলতি আইপিএলে মুম্বাই ইন্ডিয়ান্সের প্লে-অফে পৌঁছানোর সম্ভাবনা উড়িয়ে 🌠দিয়েছেন। যে দলের মধ্যে অভ্যন্তরীণ বিভাজন রয়েছে, শুধু ব্যক্তিগত নৈপূণ্যের জোরে তারা টুর্নামেন্ট জিততে সক্ষম হবে না বলেও তিনি মনে করেন।

মাইকেল ক্লার্ক এই মন্তব্য করলেন মঙ্গলবার রাতে লখণৌর বিরুদ্ধে মুম্বাইয়ের মᩚᩚᩚᩚᩚᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ𒀱ᩚᩚᩚাঠে নাম🧔ার কয়েক ঘণ্টা আগে।

মুম্বাই ৯ ম্যাচে মাত্র ৩ জয়ে ৬ পয়েন্ট টেবিলের নবম স্থানে রয়ে𓃲ছে।

স্টার স্পোর্টসের সঙ্গে আলাপকালে ক্লার্ক মুম্বাই দলটির মধ্যে অভ্যন্তরীণ গ্রুপিং রয়েছে বলে উল্লেখ করেন। তিনি বলেন, ‘আমি জানি না তারা প্লে অফে উঠবে কিনা। আমার মনে হয়, আমরা বাইরে যা দেখছি 🐟তার চেয়ে আভ্যন্তরীণ দ্বন্দ্ব অনেক বেশি। দলে অনেক ভালো খেলোয়াড় থাকার পরও তাদের পারফর্ম এলোমোলো হচ্ছে।’

ক্লার্ꦫক আরও বলেন, ‘আমি মনে করি ড্রেসিং রুমে যারা দায়িত্বশীল রয়েছেন তারা সঠিকভাব🅘ে কাজ করছেন না।

হার্দিক পান্ডিয়ার নেতৃত্বাধীন দলটিকে প্লে-অফের যোগ্যতা অর্জন𒐪 করতে শেষ ৫টি ম্যাচই জিততে হবে। আসলে ৫ বারের আইপিএল বিজয়ী অধিনায়ক রোহিত শর্মার জায়গায় নেতৃত্ব হার্দিক পান্ডিয়াকে দেওয়ার পর থেকেই বিভাজন তৈরি হয়েছে।

ক্লার্ক বলেন, ‘ব্যক্তিগতভাবে রোহিত শর্মা কখন সেঞ্চুরি করবেন, হার্দিক কখন ব্যাটে বিশেষ কিছু উপহার দিবেন, কখন বুমরাহ অসাধারণ বোলিং করবেন, আপনি কিন্তু জানেন না। আমি মনে করি বড় টুর্নামেন্ট জেতার জন্য দলের ঐক্য দরকার সবার আগে। শুধুমাত্র ব্যক্তিগত পারফরম্যান্স দিয়ে সাফল্য⭕ পাওয়া যায় না।’

Link copied!