• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


রাজস্থানের বিপক্ষে হায়দরাবাদের ১ রানের রোমাঞ্চকর জয়


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ৩, ২০২৪, ১২:২৩ পিএম
রাজস্থানের বিপক্ষে হায়দরাবাদের ১ রানের রোমাঞ্চকর জয়
রাজস্থানের উইকেটে পতনে হায়দরাবাদের ফিল্ডারদের উল্লাস। ছবি : সংগৃহীত

চলতি আইপিএলের ৫০তম ম𝐆্যাচে সানরাইজার্স হায়দরাবাদের মুখোমুখি হয়েছিল রাজস্থান রয়্যালস। হায়দরাবাদের রাজীব গান্ধী আন্তর্জাতিক স্টেডিয়ামে শেষ ওভারের রোমাঞ্চকর লড়াইয়ে শেষ পর্যন্ত ম♌াত্র ১ রানে জয় নিশ্চিত করে হায়দরাবাদ।

বৃহস্পতিবার রাতের এই ম্যাচে  হায়দরাবাদের ৩ উইকেটে ২০১ রানের জবাবে রাজস্থান ৭ উইকেট𒅌ে ২০০ রান তুলতে সক্ষম হয়।

২০২ রানের লক্ষ্য তাড়ায় শুরুটা খারাপ হয়েছিল রাজস্থানের। প্রথম ওভারেই সঞ্জু স্যামসন ও জোস বাটলারের উইকেট হারায় রাজস্থান। তাকে আউট করেন ভু🅷বনেশ্বর কুমার। দুই ব্যাটসম্যানই খাতা খুলতে পারেননি। এরপর তৃতীয় উইকেট🌠ে যশস্বী জয়সওয়াল ও রিয়ান পরাগ ৭৮ বলে ১৩৪ রান করেন। ৪০ বলে ৬৭ রান করে আউট হন জয়সওয়াল। এরপর শিমরন হেতমায়েরকে সঙ্গে নিয়ে ইনিংস এগিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করেন পরাগ। তবে ৪৯ বলে ৭৭ রান করে প্যাট কামিন্সের শিকার হন পরাগ। ১৮১ রানে পঞ্চম উইকেট হারায় রাজস্থান। হেতমায়ের ১৩ রান করে ফিরে যান।

এরআগে, টস জিতে প্রথমে ব্যাট করতে নেমে শুরুটা ভালো হয়নি হায়দরাবাদের। পাওয়ারপ্লেতেই দুই উইকেট হারায় দলটি। ওপেনার অভিষেক শর্মা ১২ এবং অনমলপ্𒈔রীত সিং ৫ রানে আউট হন। তৃতীয় উইকেটে ট্র্যাভিস হেড ও নীতীশ রেড্ডি ৫৭ বলে ৯৬ রান করেন। ৪৪ বলে ৫৮ রান করে আউট হন হেড। চতুর্থ উইকেটে ৩২ বলে ৭০ রান যোগ করেন এনরিখ ক্লাসেন ও নীতীশ। নীতীশ ৪২ বলে ৭৬ এবং ক্লাসেন ১৯ বলে ৪২ রান করে অপরাজিত হয়ে মাঠ ছাড়েন।

রাজস্থানের হয়ে আবেশ খান ২টি ও সন্দীপ শর্মা꧅ ১টি উইকেট শিকার করেন। 

Link copied!