• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


এশিয়ান গেমস

ইতিহাস গড়া হলো না ইমরানুরের


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ৩০, ২০২৩, ০৬:৪৩ পিএম
ইতিহাস গড়া হলো না ইমরানুরের
সেমিফাইনাল থেকে বিদায় ইমরানুরের। ছবি : সংগৃহীত

এশিয়ান গেমসের ফাইনালে উঠতে পা𝐆রলেন না ইমরানুর রহমান। গড়া হলো না নতুন ইতিহা෴স। বাংলাদেশের প্রথম ক্রীড়াবিদ হিসেবে এশিয়ান গেমসের ১০০ মিটারের সেমিফাইনাল থেকে বিদায় নেন এই স্প্রিন্টার। বাংলাদেশের দ্রুততম মানব ইমরানুর রহমান একদিন আগে চমক দেখিয়ে এশিয়ান গেমসের ১০০ মিটার দৌড়ের সেমিফাইনালে পা রেখেছিলেন।

সেমিফাইনালে🎃 প্রথম হিটে আট জনের মধ্যে ষষ্ঠ হয়েছেন ইমরানুর। সেমিফাইনালে ওঠা ২৪ জন স্প্রিন্টার তিন হিটে অংশ নেন ৷ প্রতি হিটের প্রথম ২ জন এবং অবশিষ্টদের মধ্যে সর্বোচ্চ দুই টাইমিংধারী ফাইনালে খেলবেন। ইমরান নিজের হিটে ষষ্ঠ হওয়ায় তার আর ফাইন༒ালে খেলার সম্ভাবনা নেই।

গতকাল প্রথম রাউন্🎶ডের হিটে করেছিলেন ১০.৪৪ সেকেন্ড। আজ সেমিফাইনালে ০.০২ সেকেন্ড কমিয়ে ১০.৪২ করেছেন। তার ব্যক্তিগ☂ত সেরা টাইমিং ১০.১১। নিজের সেরা টাইমিং করতে পারলে ফাইনালে উঠে পদকের লড়াইয়ে নামতে পারতেন।

লন্ডন প্রবাসী অ্যাথলেট ইমরানুর রহমান। ২০২১ সালে জাতীয় চ্যাম্🦹পিয়ন হয়ে তিনি আলোচনায় আসেন। আন্তর্জাতিক অঙ্গনে গত ২ বছরে বেশ কয়েকটি খেলায়ও অংশগ্রহণ করেন তিনি। এই বছর ৬০ মিট🎃ার এশিয়ান ইনডোরেও চ্যাম্পিয়ন হয়েছেন। আন্তর্জাতিক অঙ্গনে আকস্মিকভাবে না দৌড়ানো এবং ফলস স্টার্টে বাদ পড়ার ঘটনা রয়েছে ইমরানের।

দুই দিনই নিজের সেরা টাইমিং থཧেকে দুরে থাকায় অসন্তোষ ইমরানুর বলেন, “আꦗমি আসলে খুশি নই। আমার টাইমিং নিয়ে আরো বিশ্লেষণ করবো।”

লন্ডন প্রবাসী অ্যাথলেট ইমরানকে ঘিরে বাংলাদেশের ক্রীড়াঙ্গনের প্রত্যাশার পারদ অনেক উপরে উঠেছিল। প্রবাসে থাকলেও বাংলাদেশের ক্রীড়াপ্রেমীদের ভালোবাসা ঠিকই অনুভব কর𝄹েন। 🌸তিনি বলেন, “দেশবাসীর প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা। সব সময় আমার পাশে থাকার জন্য।”

Link copied!