• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ম্যাচ জয়ের কৃতিত্ব সবাইকে দিলেন তাওহীদ হৃদয়


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুলাই ১৫, ২০২৩, ০৮:৩৫ পিএম
ম্যাচ জয়ের কৃতিত্ব সবাইকে দিলেন তাওহীদ হৃদয়

আফগানিস্তানের বিপক্ষে শুক্রবার (১৪ জুলাই) ২ ম্যাচের টি টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে মুখোমুখি হয় বাংলাদেশ। শেষ ওভারেরꦺ নাটকীয়তায় ২ উইকেটে জয় পায় টাইগাররা। এই জয়ে সিরিজের ১-০ তে এগিয়ে গিয়েছে সাকিব আল হাসানের দল।

বাংলাদেশ টচ জিতে ব্যাটিংয়ে পাঠায় আফগানিস্থানকে। সাকিব, তাসকিনদের নিয়ন্ত্রিত বলিংয়ে ১৫৪ রানে ৭ উইকেটে আফগানদের ইনিংস থামে। সহজ জয়ের লক্ষ্যে বাংলাদেশ ব্যাট করতে নেমে ৬৪ রানে ৪ উইকেট হারিয়ে স্বাগতিকরা কিছুটা চাপে পড়ে যায়। পরে শামিম পাটোয়ারি এবং তাওহীদ হৃদয়ের ব্যাটে ভর করে জয়ের লক্♏ষ্যে পৌঁছে যায় টাইগাররা। হৃদয় অপরাজিত ৩২ বলে ৪৭ রান করে ম্যাচ সেরা হন। ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন এই ব্যাটার।

তাওহীদ হৃদয় বলেন, “আমাদের বোলাররা শুরু থেকেই ভালো করেছে। তাসকিন, সাকিব ভাইরা বলিংয়ে ভালো করেছে। ফিল্ডিংয়ে আমরা সবাই অবদান রাখতে পেরেছি। দিন শ🌊েষে আমরা টিম হিসেবে খেলতে পেরেছি। যার জন্য এই জয়ে টিমের সবার অবদান ছিল।”  

ক্রিজে থেকে তাওহীদ হৃদয় বন্ধুদের সাহস জুগিয়েছেন। তিনি শামীমকে বলেছেন, “আমরা একসঙ্গে অনুর্ধ্ব-১৯ দলে এমন ম্যাচ অনেক জিতিয়েছি। আম🎐রা পারবো, শুধুജ দুই একটা ওভার যদি আমরা নিজেদের করে নিতে পারি।”  

শরিফুল ইসলাম যেꦦ ম্যাচ উইনিং শটটা খেলেছে। সেটা হৃদয় পাশে থেকে তাকে টোটকা দিয়েছিলেন। সংবাদ সম্মেলনে হৃদয় বলেন, “তুই পারবি তুই অনেক ভালো ব্যাট করিস।”

রোববার (১৬ জুলাই) টি-টোয়েন্টি সিরিজের শেষ ম্যাচে আফগানিস্থানের মুখোমুখি হবে বাংলাদেশ। টাইগাররা রোববারের ম্যাচ জিততে পারলেই টি-টোয়েন্টিতে রাশিদ, নবীদের হ🧸োয়াইট ওয়াস করবে সাকিব, মুশফিকরা।  

Link copied!