• ঢাকা
  • শনিবার, ১৪ সেপ্টেম্বর, ২০২৪, ৩০ ভাদ্র ১৪৩১, ১০ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


রাতেই ফিরছেন হাথুরু, কাল দলের সঙ্গে যাবেন ভারতে


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ১৪, ২০২৪, ০৪:৫১ পিএম
রাতেই ফিরছেন হাথুরু, কাল দলের সঙ্গে যাবেন ভারতে
হাথুরুসিংহে। ছবি: সংগৃহীত

ঐতিহাসিক টেস্ট সিরিজ জয়ের একজন গুরুত্বপূর্ণ অংশ তিনি। পাকিস্তানের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজ জয়ের পর দলের সঙ্গে দেশে ফিরেছিলেন চন্ডিকা হাথুরুসিংহে। একদিন পরই অবশ্য ঢাকা ছেড়ে যান টাইগারদের হেডকোচ। পরিবারের কাছে অস্ট্রেলিয়াতে ফিরে গিয়েছিলেন হাথুরুসিংহে।✃ তবে ভার⭕ত সিরিজকে সামনে রেখে শনিবার রাতেই ঢাকায় ফিরছেন এই লঙ্কান কোচ।

𝕴রাত সাড়ে দশটায় হযরত শাহাজালাল আন্তজার্তিক বিমান বন্দরে পা রাখার কথা প্🐬রধান কোচের। বিষয়টি নিশ্চিত করেছে বিসিবির একটি সূত্র। এদিকে বিদেশি বাকি কোচরাও ঢাকায় অবস্থান করছেন। আগামীকাল রোববার দুপুরে ভারতের উদ্দেশে দেশ ছাড়বে বাংলাদেশ দল। সেখানে দলের সঙ্গে থাকবেন হাথুরুসিংহে।

পাকিস্তান সিরিজের পর থেকেই বাংলাদেশের কোচের পদে হাথুরুর থাকা বা না থাকা নিয়ে উঠেছিল প্রশ্ন। অনেকেই বর্তমান বোর্ড সভাপতি ফারুক আহমেদের সঙ্গে তার পূর্বের দ্বন্দ্বের কথা তুলেছিলেন। কিন্তু সেসব পেরিয়ে হাথুরুই কোচ থাকবেন তা নিশ্চিত করেছিলেন বোর্ডের পরিচা൲লক নাজমুল আবেদিন ফাহিম।

এদিকে ভারত সফরকে সামনে রেখে বিগত কয়েকদি🙈ন ধরেই দেশি কোচদের অধীনে অনুশীলন করেছে বাংলাদেশ জাতীয় দলে🥀র সদস্যরা। মিরপুর শের-ই বাংলা স্টেডিয়ামে চলেছে অনুশীলন। ভারতে টেস্ট ক্রিকেটের জন্য ব্যবহার হওয়া এসজি বল নিয়ে লম্বা সময় পার করেছেন ক্রিকেটাররা।

উল্লেখ্য, ১৯ তারিখ থেকে শ꧅ুরু হবে প্রথম টেস্ট। দুই টেস্টের পর তিন টি-টোয়েন্টি ম্যাচ খেলবে🍨 বাংলাদেশ ও ভারত। দুটি টেস্টই শুরু হবে সকাল ১০টায়।

 

Link copied!