• ঢাকা
  • শনিবার, ১৪ সেপ্টেম্বর, ২০২৪, ৩০ ভাদ্র ১৪৩১, ১০ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


৭২৮ কোটি বকেয়া টাকা পেতে পিএসজিকে আদালতে তুলবেন এমবাপে


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ১৪, ২০২৪, ০২:৩৫ পিএম
৭২৮ কোটি বকেয়া টাকা পেতে পিএসজিকে আদালতে তুলবেন এমবাপে
কিলিয়ান এমবাপে। ছবি: সংগৃহীত

প্যারিস সেন্ত জার্মেই (পিএসজি) ছেড়ে চলতি মৌসুমেই স্পেনের রিয়াল মাদ্রিদে যোগ দিয়েছেন কিলিয়ান এমবাপে। পুরনো ক্লাবের থেকে এখনও বেতন বাবদ কিছু অর্থ চান। যার পরিমান বাংলাদেশি অর্থ𝔍ে প্রায় ৭২৮ কোটি টাকা। ক্লাব অবশ্য তা দিতে রাজি নয়। সেই সিদ্ধান্তের বিরুদ্ধে আদালতে যেতে পারেন এমবাপে।

ফেব্রুয়ারি মাসে, পিএসজি-তে থাকাকালীন বড় বোনাস পাওয়ার কথা ছিল এমবাপের। ൲পাশাপাশি বাকি রয়েছে তিন মাসের বেতনও। সেই টাকা চেয়েই পিএসজি-র কাছে আবেদন করেছিলেন এমবাপে। কিন্তু পিএসজি তা দিতে নারাজ। তাদ💧ের দাবি, গত বছর আগস্টেই এমবাপে সেই অর্থ না নিতে রাজি হয়েছিলেন। যদিও লিখিত আকারে তা কখনও বলেননি।

রিয়ালে যোগ দেওয়ার পর এমবাপে সেই অর্থ চেয়েছেন। তিনি ফরাসি কমিশনকে চিঠি পাঠিয়ে এ ব্যাপারে হস্তক্ষেপ করার আবেদন করেছেন। গত বুধবার এমবাপে এবং ক্লাবের প্রতিনিধিরা প্যারিসে বৈঠকে বসেছিলেন। তাতে কোনও রফাসূত্র হয়নি। পিএসজি এমবাপের দাবি মানেনি এবং ভবিষ্যতে আইন ব্যবস্থা 💫নেওয়ার হুমকিও দিয়ে রেখেছে।

পিএসজি-র দাবি, এমবাপে ক্লাবে থাকাকালীন অনেক সুযোগ-সুবিধা পেয়েছেন। তাই ওই অর্থ না দিয়ে ভারসওাম্য রাখার চেষ্টা করা হয়েছে। এমবাপে এই দাবি মানতে রাজি নন। এখন দেখার, আদালতে কোন দিকে বিষয়টি গড়ায়।

Link copied!