• ঢাকা
  • শনিবার, ১৪ সেপ্টেম্বর, ২০২৪, ৩০ ভাদ্র ১৪৩১, ১০ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ফিফার পেইজে বাংলাদেশের গান ‘যাদুর শহর’


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ১৪, ২০২৪, ০৫:১৯ পিএম
ফিফার পেইজে বাংলাদেশের গান ‘যাদুর শহর’
চিরকুট ব্যান্ড । ছবি: সংগৃহীত

জনপ্রিয় চিরকুট ব্যান্ডের কালজয়ী ‘যাদুর শহর’ গান দিয়ে একটি রিলস বানিয়েছে বিশ্ব ফুটবলের সর্বোচ্চ সংস্থা ফিফা। তাদের ফুটসাল বিশ্বকাপ উপলক্ষে র🐭িলস বানিয়ে ইতোমধ্যে শেয়ার করেছেন ফিফার পেজে। যা চিরকুট এবং দেশের ব্যান্ড শ্রোতাদের গর্বিত করেছে।

গানটির সঙ্গে একটি ভিডিও জুড়ে দিয়ে ফিফার পক্ষ থেকে ক্যাপশনে লেখা হয় ‘ছোট্ট ফুটবলের সর্বশ্রেষ্ঠ প্রদর্শনী এখন আমাদের মাঝে।’ এরপরই ব্যান্ড ভক্তরা সেখꩵানে কমেন্টস করতে থাকে। অনেকেই বাংলাদেশে ফুটবলের জনপ্রিয়তাꩲর কথাও তুলে ধরেন।

এদিকে ফিফার পেজে গানটি শেয়ার করার বিষয়টি নিয়ে বেশ আনন্দিত চিরকুট ব্যান্ডের সদস্যরা। এ 𝄹বিষয়ে ব্যান্ড প্রধান শারমিন সুলতানা সুমি বলেন, ‘অনুভূতি আর কী। ফিফার অফিসিয়াল পেজে বাংলা গান! আমাদের গান 𝓀যারা ভালবাসে তাদের যেমন লেগেছে। আমাদেরও তেমন লেগেছে। এই ভালোলাগার বিষয়টি প্রকাশ করার নয়। জুলাই গণ অভ্যুত্থানেও এই গান ছাত্রদের সাহস যুগিয়েছে। নিজেদের গান থেকে এর চেয়ে আর বড় পাওয়ার কী হতে পারে। এই চিরকুট সবার।’

এদিকে আজ (১৪ সেপ্ജটেম্বর) থেকে শুরু হচ্ছে ফুটসাল বিশ্বকাপ। যেখানে অংশ নিচ্ছে ২৪টি দেশ।

বিশ্বের দরবারে বাংলাদেশের ব্যান্ডসংগীত পৌঁছে দেওয়ার জন্য দীর্ঘ সময় ধরে কাজ করে আসছে বাংলাদেশের গ্লোবাল ব্যান্ড চিরকুট। ইউরোপ, আমেরিকাসহ বিশ্বের বিভিন্ন দেশে সুমি-পাভেলরা নিজেদের গান নিয়ে দেশের প্রতিনিধিত্ব করে আসছেন দীর্ঘ সময় ধরে।
 

Link copied!